শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
বিনোদন সংবাদ
যেসব প্রেক্ষাগৃহে ‘কাঠবিড়ালী’
বিনোদন ডেস্ক :
Published : Friday, 17 January, 2020 at 4:51 PM
যেসব প্রেক্ষাগৃহে ‘কাঠবিড়ালী’সারাদেশের ১৮টি প্রেক্ষাগৃহে আজ শুক্রবার মুক্তি পাচ্ছে তরুণ নির্মাতা নিয়ামুল মুক্তা পরিচালিত ‘কাঠবিড়ালী’। এর মধ্যে রাজধানী ঢাকার সাতটি এবং ঢাকার বাইরে ১১টি প্রেক্ষাগৃহে ছবিটি দেখা যাবে। এর প্রধান দুটি চরিত্রে রয়েছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থী আসাদুজ্জামান আবীর।
ঢাকার মধ্যে মধুমিতা, বলাকা, আনন্দ, শ্যামলী, চিত্রা মহল,  যমুনা ব্লকবাস্টার সিনেমাস ও স্টার সিনেপ্লেক্সে দেখা যাবে ‘কাঠবিড়ালী’। ঢাকার বাইরে নারায়ণগঞ্জের ‘সিনেস্কোপ’, বগুড়ার ‘মম ইন’, চট্টগ্রামের ‘সিলভার স্ক্রিন’, ময়মনসিংহের ‘ছায়াবাণী’, জয়দেবপুরের ‘বর্ষা’, শ্রীপুরের ‘চন্দ্রিমা’, খুলনার ‘শঙ্খ’, খুলনার ‘লিবার্টি সিনেপ্লেক্স’, পাবনার ‘রুপকথা’, রংপুরের ‘শাপলা’ এবং বরিশালের ‘অভিরুচি’ হলগুলোতে ছবিটি মুক্তি পাচ্ছে।
পরিচালক নিয়ামুল মুক্তার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘চিলেকোঠা ফিল্মস’-এর ব্যানারে নির্মিত হয়েছে ‘কাঠবিড়ালী’। এর পরিবেশক জাজ মাল্টিমিডিয়া। এ ছবির বিভিন্ন চরিত্রে অর্চিতা স্পর্শিয়া এবং আসাদুজ্জামান আবীর ছাড়াও অভিনয় করেছেন সাঈদ জামান, শাহরিয়ার ফেরদৌস, শিল্পী সরকার, হিন্দোল রায়, এ কে আজাদ ও তানজিনা রহমান প্রমুখ।
‘কাঠবিড়ালী’র শুটিং শুরু হয়েছিল ২০১৭ সালের ২ মার্চ। নানা প্রতিকূলতা পেরিয়ে প্রায় দুই বছর পর সেটি উঠছে রুপালি পর্দায়। ইতোমধ্যে ছবির টিজার এবং শফি মণ্ডলের গাওয়া ‘সুন্দর কন্যা’ শিরোনামের একটি গান ইউটিউবে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এবার ছবি কতটা দর্শকপ্রিয়তা পায় সেটাই দেখার।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft