শনিবার, ০৪ এপ্রিল, ২০২০
বিনোদন সংবাদ
বিচ্ছেদের পরেও ঘনিষ্ঠ সারা-কার্তিক
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 18 January, 2020 at 6:48 AM
বিচ্ছেদের পরেও ঘনিষ্ঠ সারা-কার্তিকশক্ত করে ধরে রেখেছেন একে অন্যের হাত। বলিউডের নয়া সেনসেশন কার্তিক আরিয়ানের চোখ বন্ধ। ঘুমোচ্ছেন তিনি, নিশ্চিন্ত আশ্রয়ে। আর সেই ‘আশ্রয়’ হলেন তারই সাবেক প্রেমিকা সারা আলি খান। কার্তিকের দিকে তাকিয়ে পিঠের উপর গা এলিয়ে দিয়েছেন সারাও।
এ জুটির ব্রেকআপ তো হয়ে গেছে বেশ কয়েক মাস আগে। আর এখন সোশ্যাল মিডিয়ায় তোলপাড় বলিউডের নবাগতা অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে কার্তিকের প্রেম। তবে আবারও কেন ঘনিষ্ঠ সারা-কার্তিক?
কার্তিকের সদ্য ইনস্টাগ্রাম পোস্ট দেখে আপনার যদি এমনটা মনে হয়, তবে তা অস্বাভাবিক কিছু নয়। তাহলে বলে রাখা ভালো, আজ শুক্রবার মুক্তি পেতে চলেছে ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল ২’ ছবির ট্রেলার। সেই ছবির প্রধান চরিত্রে রয়েছেন সারা ও কার্তিক। সে জন্যই কার্তিকের ওই পোস্ট।
এই ছবিতে কার্তিকের চরিত্রের নাম বীর এবং সারার চরিত্রের নাম জো। নাম শুনেই আন্দাজ করা যায় নিখাদ প্রেমের গল্প। তবে সত্যিই নিখাদ না কি অপেক্ষা করছে মেলোড্রামা, হার্টব্রেক তা অবশ্য ট্রেলার মুক্তির পরেই বোঝা যাবে।
কয়েক মাস আগেও কার্তিক-সারার প্রেমটা ছিল লোকের মুখে মুখে। সিম্বা শেষ করে ‘লাভ আজ কাল ২’র শুটিং শুরু করেছিলেন সারা। সেটে ছিলেন কার্তিকও। কার্তিকের উপর যে হাল্কা ক্রাশ সারার ছিলই সে তো এক রিয়ালিটি শো-তেই শেয়ার করে নিয়েছিলেন নায়িকা।
অগত্যা শুটিং ফ্লোরেই শুরু হল প্রেমপর্ব। সেট ছাড়িয়ে কার্তিক-সারার প্রেম দিনে দিনে পৌঁছে গেল রেস্তোঁরায়, কফিশপে। প্রায়ই তখন দুজনকে একসঙ্গে ফ্রেমবন্দি করেছেন পাপারাৎজিরা।
কিন্তু হঠাৎ করেই শোনা গেল, একসঙ্গে নেই তারা। ব্রেকআপ হয়ে গেছে। কারও মতে, কারণটা অনন্যা পাণ্ডে। আবার কেউ কেউ বলেন, প্রেম টেম কিচ্ছু ছিল না, সবই প্রচারের ফিকির। তবে ভক্তরা ওই পোস্টার দেখে একটু বেশিই ইমোশনাল। রিল লাইফ ছাড়াও রিয়েল লাইফেও যে এই জুটিকে একসঙ্গে দেখতে চান তারা।
পরিচালক ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’-এর প্রথম ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৯ সালে। সেখানে মূল চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান এবং দীপিকা পাড়ুকোন। ১১ বছর পর আসছে সিক্যুয়েল।
তাই প্রেম থাকুক বা না থাকুক, আপাতত কার্তিক-সারার নতুন ছবি ‘লাভ আজ কাল ২’ দেখতে মুখিয়ে আছেন ভক্তরা। আগামী ১৪ ফেব্রুয়ারি, ভালোবাস দিবসে বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। সেই দিনের প্রহর গুণতে শুরু করেছেন দুই তারকার ভক্তরা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft