শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
অ্যাপের মাধ্যমে নগরবাসীকে তাৎক্ষণিক সেবা দিতে চান আতিক
কাগজ ডেস্ক :
Published : Saturday, 18 January, 2020 at 9:13 PM
অ্যাপের মাধ্যমে নগরবাসীকে তাৎক্ষণিক সেবা দিতে চান আতিকনির্বাচিত হলে নগরবাসীর সমস্যা সমাধানে মোবাইল অ্যাপ চালু করবেন বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।
তিনি বলেন, নির্বাচিত হলে নগরবাসীর সমস্যা সমাধানে ‘সবার ঢাকা অ্যাপ’ তৈরি করা হবে। এই অ্যাপের মাধ্যমে রাজধানীবাসী তাদের সমস্যার কথা সরাসরি জানাতে পারবেন। সে অনুযায়ী তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।
শনিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় ১৬ নম্বর ওয়ার্ডের কচুক্ষেত বাজারের স্বাধীনতা চত্বর থেকে নবম দিনের মতো নির্বাচনী গণসংযোগ শুরু করেন আতিকুল ইসলাম। এসময় শ্রমিক, রিকশাচালক ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে নৌকা মার্কার লিফলেট দিয়ে আসন্ন নির্বাচনে তাদের কাছে ভোট চাইতে গিয়ে এসব কথা বলেন তিনি।
নগরবাসীর উদ্দেশ্যে এই মেয়রপ্রার্থী বলেন, আগামী ৩০ জানুয়ারি নির্বাচিত হলে স্মার্ট ঢাকা সিটি গড়ে তোলা হবে। এজন্য যা যা করণীয় সবই করা হবে।
এসময় তিনি নগরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসীর কাছে আবারও নৌকা মার্কায় ভোট চান।
গণসংযোগে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, যুব মহিলা লীগের সভাপতি নাজমা খানম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচিসহ কাফরুল, ভাষানটেক, ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নিয়েছেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft