বৃহস্পতিবার, ০২ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোর ইনস্টিটিউট পরিচালনা পর্ষদ নির্বাচন
লিটু-সেলিম প্যানেলে প্রার্থী পরিবর্তন
কাগজ সংবাদ :
Published : Monday, 20 January, 2020 at 6:53 AM
লিটু-সেলিম প্যানেলে প্রার্থী পরিবর্তনআসন্ন ইনস্টিটিউট পরিচালনা পর্ষদ নির্বাচন উপলক্ষে সংস্কার ও উন্নয়ন সমিতির ডাক্তার আবুল কালাম আজাদ লিটু ও কবি কাসেদুজ্জামান সেলিমের প্যানেলের পরিচিতি এবং অফিসের উদ্বোধন করা হয়েছে। নির্বাচনে এ প্যানেলে তাদের ২০ সদস্য বিশিষ্ট প্রার্থীর তালিকায় একজনকে পরিবর্তন করা হয়েছে।
রোববার সন্ধ্যায় পাইপপট্টিতে নির্বাচনী অফিস উদ্বোধনের সময় ডাক্তার আবুল কালাম আজাদ লিটু বলেন, তাদের প্যানেলে একজন প্রার্থী পরিবর্তন করা হয়েছে। অ্যাডভোকেট দেবাশীষ দাস তাদের প্যানেলের প্রার্থী ছিলেন। তার স্থলে বিনয় কৃষ্ণ মল্লিককে নেয়া হয়েছে। একইসাথে নির্বাচনী ইশতেহার যা ছিল ২০১৮ সালের নির্বাচন উপলক্ষে তা রেখেই এগিয়ে যাবে প্রার্থীরা-জানান তিনি।
অফিস উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক শেখ রবিউল আলম, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহম্মেদ, জাগপার প্রেসিডিয়াম সদস্য নিজামদ্দিন অমিতসহ অন্যান্য নেতৃবৃন্দ।
প্যানেলের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন শেখ রাকিবুল আলম জয়, আব্দুর রহমান কিনা, এস নিয়াজ মোহাম্মদ, অ্যাডভোকেট শাহরিয়ার বাবু, অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন চৌধুরী টুলু, মোহাম্মদ আব্দুর রাজ্জাক, আব্দুস সবুর চাকলাদার নান্নু, এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, মোস্তাফিজুর রহমান মুস্তাক, এসএম আজাহার হোসেন স্বপন, মিনারা খন্দকার, অ্যাডভোকেট চুন্নু সিদ্দিকী, রওশন আরা রাসু, এএম মহিউদ্দিন লালু, অ্যাডভোকেট আবু সেলিম রানা, অ্যাডভোকেট ইসহক, আহসান হাবীব পারভেজ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft