রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০
জাতীয়
ভোট ডাকাতি করতে এলে হাত কেটে দেবেন : রব
কাগজ ডেস্ক :
Published : Monday, 20 January, 2020 at 8:40 PM
ভোট ডাকাতি করতে এলে হাত কেটে দেবেন : রবজাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব বলেছেন, এবার ভোট ডাকাতি করতে এলে হাত কেটে দেবেন। নিজেদের ভোটাধিকার নিজেদেরই রক্ষা করতে হবে। সবাইকে ভোট দিতে আসতে হবে।
সোমবার (২০ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিরপুর ৬ নম্বর সেকশনে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের গণসংযোগে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।
আ স ম আবদুর রব বলেন, আপনারা দেখেছেন গত ৩০ তারিখ ভোট ডাকাতি করে নিয়েছে। এবার ভোটকেন্দ্রে এসে আপনাদের ভোট আপনাদের রক্ষা করতে হবে। যারা ভোট ডাকাতি করতে আসবে তাদের হাত কেটে দেবেন। ১ তারিখ যদি ভোট হয় আর আপনারা ভোট দিতে পারেন তবে তাবিথ আউয়াল নির্বাচিত হবেন।
তিনি বলেন, ১ তারিখের লড়াই গণতন্ত্রের লড়াই। একটা ভোট খালেদা জিয়াকে মুক্ত করার জন্য, গণতন্ত্রকে মুক্ত করার জন্য, হাজার হাজার কর্মীকে জেল থেকে মুক্ত করার জন্য, লাখ লাখ মামলা প্রত্যাহারে সহযোগিতা করবে। সবাই ১ তারিখে আসবেন, ভোট দেবেন। সবাইকে শক্তভাবে ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানান তিনি।
এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft