বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০
সারাদেশ
চাঁদপুর হাজীগঞ্জে শিক্ষার্থী রিয়াদ হত্যা : আপন চাচাসহ আটক ৯
এ কে আজাদ, চাঁদপুর :
Published : Tuesday, 21 January, 2020 at 4:15 PM
চাঁদপুর হাজীগঞ্জে শিক্ষার্থী রিয়াদ হত্যা : আপন চাচাসহ আটক ৯চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৯ম শ্রেণির শিক্ষার্থী রিয়াদ হত্যার ঘটনায় নিহতের আপন চাচাসহ মোট ৯জনকে আটক করেছে পুলিশ। একটি দোকানের ভিতর থেকে স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আটককৃতরা হলো হাজিগঞ্জ মকিমাবাদ গ্রামের জালাল উদ্দিন হাজী বাড়ীর মুকবুলের ছেলে রাকিব (২২), হানিফের ছেলে রাব্বী (২১), মোস্তফার ছেলে সাকিব (২০) ও আবদুল মালেকের ছেলে রাকিব (২১), আবুল কাশেম, দোকানের মালিক ফরিদ হোসেন, চাচা শাকিল (১৮) ও সুইপার নুরুল আমিন ।
এর পূর্বে এই ঘটনায় নিহত রিয়াদের বাবা ফারুক হোসেন তার ভাই, ভাইয়ের ছেলেসহ মোট ৫জনের নাম উল্ল্যেখ করে ও অজ্ঞাত কয়েকজনের নামে হাজীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ এজাহারভুক্ত ৪জনসহ মোট ৯জনকে আটক করেছে। আটককৃতদের মধ্যে নিহত রিয়াদের আপন চাচাও রয়েছে।
উল্ল্যেখ : রোববার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় হাজীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড মকিমাবাদ গাইন বাড়ীর ফরিদ হোসেনের দোকান থেকে মারুফ হোসেন রিয়াদ (১৬) নামে নবম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করে। নিহত রিয়াদ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী ছিল।
এদিকে সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ থেকে আটক করা হয়েছে মামলার প্রধান আসামী ফারুককে। পিবিআইর কর্মকর্তা মো. মাহবুবুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করে। ফারুকই হলো রিয়াদ হত্যার মূল পরিকল্পনাকারী। তাকে জিজ্ঞাসাবাদে অনেক ঘটনা বেরিয়ে আসবে বলে জানান তিনি।
ঘাতকরা রিয়াদের মৃত্যু নিশ্চিত হবার পর টয়লেটের ট্যাংকিতে গুম করে রাখার চেষ্টা করে । আর এ জন্য দুইটি টয়লেট পরিষ্কার করে নুরুল আমিন। আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সিসি ক্যামেরায় শনিবার দিবাগত রাত ১১টার পরের ফুটেজ দেখে রাকিব-১, রাকিব-২, রাব্বী, সাকিব ও কাশেমকে রবিবার রাতেই গ্রেফতার করা হয়। সিসি ফুটেজে মোট ৫জনকে দেখা গেছে। বাকীদের ধরার জন্য অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।
হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি জানান, দোকানের মালিক ফরিদ হোসেনসহ ৮জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। হত্যার ঘটনাটি পরিকল্পিতি। আটক আসামীদের ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে আসল ঘটনা জানাযাবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft