মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
বিনোদন সংবাদ
আমাকে ক্ষমা করবেন : রত্না
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 21 January, 2020 at 8:24 PM
আমাকে ক্ষমা করবেন : রত্নাঅসুস্থ হয়ে পড়েছেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা রত্না। ঠান্ডাজনিত কারণে তার শ্বাস-প্রশ্বাসে সমস্যা হচ্ছে। এজন্য হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। রোববার সন্ধ্যায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন এই অভিনেত্রী।
খোঁজ নিয়ে জানা গেছে, এখন আগের চেয়ে ভালো আছেন তিনি। শ্বাসকষ্ট কমেছে। অন্যদিকে রত্না ফেসবুকে লিখেছেন, আমি একদম ভালো হয়ে যাই, আবার একটু বাতাস লাগলেই লজ্জাবতী গাছের মতো মরে যেতে যেতে বেঁচে যাই। একি হলো আমার! রোগ-শোক প্রশ্রয় দেয়া আমাকে মানায় না, কিন্তু এবার আর পারছি না। আমি তো অনেকের ভরসাস্থল। দোয়া করবেন আর আমাকে ক্ষমা করবেন।
২০০২ সালে ‘কেন ভালোবাসলাম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান রত্না। সেলিম আজম পরিচালিত এ সিনেমায় ফেরদৌসের বিপরীতে অভিনয় করেন। এরপর কাজী হায়াৎয়ের পরিচালনায় ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। ক্যারিয়ারের এক যুগে রত্না অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করেছেন।
পাশাপাশি তামান্না ফিল্মস নামে প্রযোজনা সংস্থা গড়ে তুলেছেন এই অভিনেত্রী। এই প্রতিষ্ঠান থেকে ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমাটি মুক্তি পায়। সর্বশেষ ২০১৪ সালে এই সিনেমায় নায়িকার ভূমিকায় তাকে দেখা গেছে। সম্প্রতি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে বিজয়ী হন রত্না।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft