মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহী জেলা ও নগর পুলিশের অভিযানে আটক ৮০
রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 22 January, 2020 at 7:00 PM
রাজশাহী জেলা ও নগর পুলিশের অভিযানে আটক ৮০রাজশাহীতে পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৮০ জনকে আটক করা হয়েছে। গত ২৪ ঘন্টায় রাজশাহীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্য। বুধবার রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশের পাঠানো পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৩১ জনকে আটক করা হয়েছে। জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৭ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৫ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৪ জন, বাঘা থানা ৪ জনকে আটক করে। যার মধ্যে ২৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৩ জনকে মাদকদ্রব্যসহ ১ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।
এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৯ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ৯ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ৫ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।
তাদের সকলের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নিয়ে বিজ্ঞ আদালতে সোপন্দ করা হয়েছে বলে জানানো হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft