সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
কিছু মিডিয়া তারেক-কোকোকে কলঙ্কিত করেছে : গয়েশ্বর
কাগজ ডেস্ক :
Published : Friday, 24 January, 2020 at 7:51 PM
কিছু মিডিয়া তারেক-কোকোকে কলঙ্কিত করেছে : গয়েশ্বরতারেক রহমান ও আরাফাত রহমান কোকোকে কিছু মিডিয়া কলঙ্কিত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
শুক্রবার (২৪ জানুয়ারি) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বিএনপি আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ দোয়া মাহফিল আয়োজন করা হয়।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও আরাফাত রহমান কোকো পিতা-মাতার স্নেহ থেকে বঞ্চিত হওয়ার ঘটনাবলী তুলে ধরে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, তারেক রহমান ও আরাফাত রহমান কোকো তো নষ্ট হওয়ার কথা। কিন্তু তারা তো নষ্ট হয়নি। তাদের কলঙ্কিত করেছে কিছু মিডিয়া, যারা জাতীয়তাবাদী শক্তির বিরুদ্ধে।
নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, অত্যাচার, নির্যাতন ও নিষ্ঠুরতা আসবে। তার মোকাবিলা করে যদি আমরা রাজপথে না থাকি তাহলে দেশের মানুষ হতাশ হবে। দেশের মানুষ আমাদের ওপর অভিমান করবে।
এসময় বিএনপির ইকবাল হাসান মাহমুদ টুকু, আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, রুহুল কবির রিজভী, হাবিব-উন-নবী-খান সোহেল, ইশরাক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft