মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
জাতীয়
এবার সাইকেল চালিয়ে প্রচারণায় আতিক
কাগজ ডেস্ক :
Published : Saturday, 25 January, 2020 at 4:15 PM
এবার সাইকেল চালিয়ে প্রচারণায় আতিকএবার সাইকেল চালিয়ে নির্বাচনী প্রচারণা চালালেন ঢাকা উত্তরের আওয়ামী লীগ মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। শনিবার কালাচাঁদপুরের পথসভায় শেষে সাইকেল সহযোগে নির্বাচনী প্রচারণার কাজ করেন তিনি।
এসময় আতিক বলেন, সাইকেল চালিয়ে আমি মানুষকে ম্যাসেজ দিয়ে চাই যে সাইকেল চালালে শরীর ভাল থাকে এবং এটি একটি পরিবেশ বান্ধব বাহন। উন্নত বিশ্বে এমন অনেক আছে।
তিনি বলেন, নির্বাচিত হলে আমরা ঢাকার বেশ কিছু রাস্তাকে সাইকেল লেন করে দিব। আপনারা জানেন ইতিমধ্যেই আগারগাওতে ১০ কিঃমি এর একটি সাইকেল লেনের ব্যবস্থা করেছি। যেন ছাত্র-ছাত্রী এবং চাকুরিজীবীরাও সাইকেলে করে তাদের গন্তব্যস্থলে যেতে পারে।
আতিক বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ এবং মাদক থেকে দূরে রাখতে হলে সঠিক পরিবেশে বেড়ে ওঠার সুযোগ করে দিতে হবে। ঢাকা উত্তরে বর্তমানে ২৪টি পার্ক রয়েছে। গড়ে তোলা হবে আরও ২৪টি পার্ক। আর এসব উন্নয়নের জন্য নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই।
নির্বাচনী ইশতেহারে কোনো চমক থাকছে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আতিকুল ইসলাম বলেন, আজই বলে দিলে তো আর কোনো চমক থাকল না। আমরা আধুনিক সচল গতিময় ঢাকা গড়তে চাই। আমরা যদি সবাই মিলে একসঙ্গে কাজ করি তাহলে অবশ্যই এগুলো দ্রুত বাস্তবায়ন সম্ভব।
এর আগে কালাচাঁদপুরে পথসভায় নির্ভয়ে ও উৎসবের আমেজে সবাইকে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে আতিক বলেন, উৎসব মুখর পরিবেশে নির্বাচনি প্রচারণা চলছে। এমনভাবে প্রচারণা চালাতে চান না যাতে আচরণবিধি লঙ্ঘন হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft