রবিবার, ০৫ এপ্রিল, ২০২০
জাতীয়
বঙ্গবন্ধু টানেল পরিদর্শনে স্পিকার
কাগজ ডেস্ক :
Published : Saturday, 25 January, 2020 at 8:41 PM
বঙ্গবন্ধু টানেল পরিদর্শনে স্পিকারচট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মিয়মান বঙ্গবন্ধু টানেলের কাজ পরিদর্শন করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।
সেখানে তিনি বলেন, আঞ্চলিক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের মাধ্যমে কর্ণফুলি টানেল (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল) অর্থনৈতিক প্রবৃদ্ধিকে তরান্বিত করবে। চট্টগ্রাম ও এর পার্শ্ববর্তী এলাকার যাতায়াত ব্যবস্থার উন্নয়নে এই টানেল এক নতুন মাত্রা যোগ করবে।
শনিবার নদীর তলদেশে বহুলেন সড়কপথ ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল’ নির্মাণকাজ প্রত্যক্ষ করার সুযোগ দেয়ায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। স্পিকার বলেন, সমগ্র বিশ্ববাসীর নিকট ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল’ একটি অনন্য দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হবে।
এসময় সাইট অফিসে প্রকল্পের অগ্রগতি সম্পর্কে ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রকল্প ম্যানেজার, প্রকল্প পরিচালক ও চায়না কন্সট্রাকশন কমিউনিকেশনস প্রকল্পের অগ্রগতি সম্পর্কে স্পিকারকে বিস্তারিত অবহিত করেন।
শিরীন শারমিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়নে বাংলাদেশ আজ উন্নয়ন বিস্ময়। নির্দিষ্ট সময়ের মধ্যে প্রকল্পের কাজ শেষ করা সম্ভব হবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।
এসময় হুইপ সামশুল হক চৌধুরী, মোছলেম উদ্দিন আহমদ, বেগম ওয়াসিকা আয়েশা খান, সেতু বিভাগের প্রধান প্রকৌশলী, জেলা প্রশাসক, সংশ্লিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ, বাংলাদেশ জাতীয় সংসদে সচিবালয়ের কর্মকর্তাবৃন্দসহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft