সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
প্রেস বিজ্ঞপ্তি
ঢাবি ফোরাম যশোরের বার্ষিক মিলনমেলা
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Friday, 7 February, 2020 at 7:49 PM
ঢাবি ফোরাম যশোরের বার্ষিক মিলনমেলাবর্ণাঢ্য শোভাযাত্রা, শীতের নানান পিঠাপুলির আয়োজন ও মনোমুগ্ধকর সংগীতানুষ্ঠানের মধ্য দিয়ে হয়ে গেল ঢাকা বিশ্ববিদ্যালয় ফোরাম যশোরের দ্বিতীয় বার্ষিক মিলনমেলা। শুক্রবার দিনব্যাপী জাঁকজমকপূর্ণ এই আয়োজন ছিল যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) প্রাঙ্গণে।
প্রাচ্যের অক্সফোর্ডখ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের যেসব শিক্ষার্থীর বাড়ি যশোর জেলায় এবং যশোরের প্রশাসন, বিভিন্ন ব্যাংক ও শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে ছিল বর্ণাঢ্য এই আয়োজন। অনুষ্ঠানে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত প্রাক্তন শিক্ষার্থী ও তাদের স্ত্রী সন্তানরাও এ আয়োজনে অংশ নেন। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের দীর্ঘদিনের বন্ধু, হলের সতীর্থ, বড় ভাই ও ছোট ভাইদের পেয়ে আনন্দঘন পরিবেশে এক টুকরো ঢাকা বিশ্ববিদ্যালয়ে পরিণত হয় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ।
দিনব্যাপী এই অনুষ্ঠান শুরু হয় বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে। সকাল সাড়ে ৯টায় যশোর শহর এবং ১১টায় যবিপ্রবি ক্যাম্পাসে এই বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এরপরে বাচ্চাদের খেলাধুলা, একসাথে দুপুরের খাবার গ্রহণ, র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। বিকেলে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের অংশ গ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ঢাবি ফোরাম যশোরের বার্ষিক মিলনমেলা
দিনব্যাপী অনুষ্ঠানের বিভিন্ন পর্বে উপস্থিত সবাইকে স্বাগত জানান ঢাবি ফোরাম যশোরের আহ্বায়ক ও অতিরিক্ত চিফ জুডিয়াল ম্যাজিস্ট্রেট মো. আকরাম হোসেন, যুগ্ম আহ্বায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম, সদস্য সচিব ও সরকারি এম এম কলেজের প্রভাষক মো. শাহজাহান কবীরসহ কমিটির অন্যান্য সদস্যরা।
অনুষ্ঠানের বিভিন্ন পর্বে যোগ দেন যশোরের পুলিশ সুপার মো. আশরাফ হোসেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. ইকবাল কবীর জাহিদ, অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্যা, সহযোগী অধ্যাপক ড. ওমর ফারুক, ড. শিরিন নিগার, ঢাবি ফোরামের সদস্য এ টি এম কামরুল হাসান, আহসান ফারুক, আব্দুল কাদের, শামসুল আলম, ড. আব্দুর রউফ, মোজাম্মেল হোসেন, মো. আব্দুর রাজ্জাক, আব্দুর রহিম, মো: আতিয়ার রহমান প্রমুখ।  



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft