বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০
শিক্ষা বার্তা
যশোর বোর্ডে ব্যাপক রদবদল
কাগজ সংবাদ :
Published : Monday, 10 February, 2020 at 6:27 AM
যশোর বোর্ডে ব্যাপক রদবদলযশোর শিক্ষাবোর্ডে ব্যাপক রদবদল করা হয়েছে। একদিনেই বদলি করা হয়েছে ৩০ জন কর্মকর্তা-কর্মচারীকে। বৃহস্পতিবার আদেশ হলেও বদলি সংক্রান্ত এ পত্র কর্মকর্তা-কর্মচারীরা হাতে পেয়েছেন রোববার। এদিন অপরাহ্নে নতুন কর্মস্থলে যোগদান করার নির্দেশ দেয়া হয়েছে।
বোর্ডের ভারপ্রাপ্ত উপসচিব প্রশাসন ও সংস্থাপন এসএম রফিকুল ইসলাম স্বাক্ষরিত অফিস আদেশে যেসব কর্মকর্তাকে বদলি করা হয়েছে তারা হচ্ছেন, নিরাপত্তা অফিসার মুনির হোসেন,সহকারী বিদ্যালয় পরিদর্শক (অনুমোদন) আহসান আলীম ও সুলতান আহম্মেদ পাড়, সহকারী কলেজ পরিদর্শক গাজী মো. জুলফিকার আলী, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক  (গোপনীয়) এমএম আনিছুর রহমান, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক (উচ্চ মাধ্যমিক) কামাল উদ্দিন শিকদার, সহকারী সচিব (প্রশাসন-১) শরীফ আব্দুল্লাহেল মুকিত, সহকারী হিসাব অফিসার সালমা আফরোজ, সহকারী সচিব (একাডেমিক) মুজিবুল হক ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক (ডকুমেন্টস) সাহানুল হক। এই আদেশের স্মারক নম্বর ৫/১০৪/৩/২৯১১।
একই আদেশে বদলি হওয়া কর্মচারীরা হলেন, কলেজ নিবন্ধন শাখার রেকর্ড সাপ্লায়ার মশিয়ার রহমান (১), বিদ্যালয় অনুমোদন শাখার রেকর্ড সাপ্লায়ার দেলোয়ার হোসেন, সুরুজ প্রধানিয়া, কলেজ পরিদর্শকের দপ্তরের শাজাহান আলী, বিদ্যালয় অনুমোদন শাখার রেকর্ড সাপ্লায়ার সিরাজুল ইসলাম (৪), উপপরিচালক (হিওনি) এর দপ্তরের সাধারণ কর্মচারী আব্দুল কাদের, ১ নং মেইন গেট তত্ত্বাবধান শাখার কাজী আলীমুদ্দিন ও তত্ত্বাবধান শাখা অফিস গেটের রমজান আলী।
এ ছাড়া, বদলি করা সেকশন অফিসার ও উচ্চমান সহকারীরা হচ্ছেন, হিসাব শাখার (গ্রহণ) সেকশন অফিসার মাকসুদ আল হাবীব, কমন সার্ভিসের সেকশন অফিসার আবুল কালাম আজাদ, বিদ্যালয় নিবন্ধন শাখার সেকশন অফিসার নিলুফা সুলতানা, অডিট শাখার সেকশন অফিসার গোলাম রসুল, কলেজ অনুমোদন শাখার সেকশন অফিসার শহর আলী, বিদ্যালয় অনুমোদন শাখার সেকশন অফিসার মঞ্জুরুল হক, কাউন্সিল শাখার সেকশন অফিসার মোজাম্মেল হক, প্রমাণপত্র শাখার সেকশন অফিসার হারুন অর রশিদ, প্রশাসন শাখার উচ্চমান সহকারী মোমিন উদ্দিন, তত্ত্বাবধান শাখার রহমত আলী ও হিসাব প্রদান শাখার জুলফিকার আলী।
বদলি নিয়ে কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। একপক্ষ বলছেন, এটি আক্রোশের বদলি। একটি পক্ষের দেয়া প্রেসক্রিপশন অনুযায়ী কর্তৃপক্ষ একসাথে এতবেশি কর্মকর্তা-কর্মচারীকে বদলি করেছে। অপরপক্ষের বক্তব্য, দুর্নীতি অনিয়মের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে কর্তৃপক্ষ। দীর্ঘদিন ধরে যারা নির্দিষ্ট পদে থেকে অনিয়মের সাথে যুক্ত ছিলেন তাদেরকে বদলি করা হয়েছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft