বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চৌগাছার ছেলে আদিব 'শেকৃবি'র শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত
স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) :
Published : Wednesday, 12 February, 2020 at 1:37 AM
চৌগাছার ছেলে আদিব 'শেকৃবি'র শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করে যেতে চান শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক আদিব মাহমুদ।
শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ২২২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গত ৮ই ফেব্রুয়ারি ঘোষণা করা হয়। এবারের কমিটিতে চৌগাছার কৃতি সন্তান শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা আদিব সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

চৌগাছার কৃতি সন্তান শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের তুখোড় ছাত্রনেতা আদিব মাহুমদ শেকৃবি ছাত্রলীগ শাখার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজনৈতিক সহকর্মীরা।  

চৌগাছা উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী হাজী লিয়াকত হোসেনের ছেলে আদিব মাহমুদ। আদিব ২০১৩ সালে চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে এস.এস.সি ও ২০১৫ সালে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ থেকে বিজ্ঞান শাখা থেকে এইচ.এস. সি পাশ করেন। বর্তমানে তিনি শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে কৃষি অনুষদে তৃতীয় বর্ষে অধ্যায়নরত।
আদিবকে ছাত্রলীগের দ্বায়িত্বশীল পদে মনোনিত করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, শেকৃবি শাখার ছাত্রলীগের সভাপতি এস.এম মাসুদুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানসহ সকল সিনিয়র নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আদিব জানান, মেধা ও যোগ্যতা দিয়ে ছাত্রলীগের সকল কাজে নিজেকে সম্পৃক্ত রেখে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে আজীবন শেখ হাসিনার কর্মী হিসেবে থাকতে চায়। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দিনরাত নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন।
এদিকে চৌগাছা উপজেলার বিভিন্ন সংগঠনসহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিত হুসাইন, সাধারণ সম্পাদক শফিকুজ্জামান রাজুসহ সকল নেতৃবৃন্দ আদিবের সার্বিক সাফল্য কামনা করেছেন।






আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft