রবিবার, ০৫ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মুজিববর্ষ: যমেক হাসপাতালে বিশেষ সেবা নিশ্চিত করতে কমিটি গঠন
কাগজ সংবাদ :
Published : Thursday, 13 February, 2020 at 6:29 AM
মুজিববর্ষ: যমেক হাসপাতালে বিশেষ সেবা নিশ্চিত করতে কমিটি গঠনমুজিববর্ষ উদযাপন উপলক্ষে হাসপাতাল ব্যবস্থাপনায় নতুনত্ব আনতে ও সাধারণ মানুষকে বিনামূল্যে বিভিন্ন বিশেষায়িত চিকিৎসা সেবা নিশ্চিত করতে বৃহৎ কর্মপরিকল্পনা নিয়েছে স্বাস্থ্য বিভাগ। সরকারের গৃহীত কার্যক্রমগুলো বাস্তবায়ন করতে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ উদ্যোগী হয়েছেন।
মুজিববর্ষকে ঘিরে গৃহীত কর্মপরিকল্পনা বাস্তবায়নের জন্যে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার দিলীপ কুমার রায় আহ্বায়ক ও জুনিয়র কনসালটেন্ট তৌহিদুল ইসলাম সদস্য সচিব মনোনীত হয়েছেন। কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে আজ দুপুর ১২টায় হাসপাতালের সভাকক্ষে।
কমিটিতে প্রধান উপদেষ্টা করা হয়েছে মেডিকের কলেজের অধ্যক্ষ ডাক্তার গিয়াস উদ্দিনকে। এছাড়াও রয়েছেন ইএনটি বিভাগের প্রধান ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক আক্তারুজ্জামান, অর্থোসার্জারি বিভাগের প্রধান গোলাম ফারুক, শিশু মেডিসিন বিভাগের প্রধান সুদেশ রক্ষিত, মেডিসিন বিভাগের প্রধান এবিএম সাইফুল আলম, সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক এনকে আলম, ডাক্তার অজয় কুমার সরকার, সিনিয়র কনসালটেন্ট আব্দুর রহিম মোড়ল, গাইনি বিভাগের প্রধান ইলা ম-ল এবং সহকারী অধ্যাপক রবিউল ইসলাম।
তত্ত্বাবধায়ক দিলীপ কুমার রায় জানিয়েছেন, মুজিববর্ষ উদযাপন উপলক্ষে স্বাস্থ্য বিভাগের গৃহীত কর্মপরিকল্পনা সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন্যে কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রথম সভা আহ্বান করা হয়েছে ১৩ ফেব্রুয়ারি (আজ)। সদস্যদের মতামতের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft