শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
বিনোদন সংবাদ
আগামীকাল ঢাকায় আসছে ‘বার্ডস অব প্রে’
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 13 February, 2020 at 4:17 PM
আগামীকাল ঢাকায় আসছে ‘বার্ডস অব প্রে’ডিসি কমিকসের ভক্তদের নড়েচড়ে বসার সময় হয়ে গেছে। পর্দায় আসছে সুপারহিরো ছবি ‘বার্ডস অব প্রে’। আগামীকাল ১৪ ফেব্রুয়ারি বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ছবিটি। ডিসি কমিকসের ‘বার্ডস অব প্রে’ অবলম্বনে ছবিটি পরিচালনা করেছেন ক্যাথি ইয়ান। এশিয়ার প্রথম নারী পরিচালক হিসেবে ডিসি’র সিনেমা পরিচালনা করলেন তিনি।
২০১৬ সালে ডিসি ফিল্মসের ‘সুইসাইড স্কোয়াড’ ছবিটি অতটা সফল না হলেও, ছবির হার্লি কুইন চরিত্রটি পেয়েছিল দারুণ জনপ্রিয়তা। জোকারের পর এবার ডিসি শুধু ‘হার্লি কুইন’কে নিয়ে নির্মাণ করেছে নতুন চলচ্চিত্র। সুইসাইড স্কোয়াডের মতো এবারও হার্লি কুইনের ভূমিকায় অভিনয় করছেন মার্গোট রোবি। ‘সুইসাইড স্কোয়াড’ ছবিতে এমন বড় কোন চরিত্রে ছিলেন না, কিন্তু যতটুকু সময় পর্দায় দেখা গেছে তাতেই দর্শকের নজর কেড়েছেন। ডিসি কমিকসের অন্যতম ক্ষ্যাপাটে চরিত্র হার্লি কুইন, একই সাথে আবেদনময়ী, বিপদজনক, হিংস্র আবার নিষ্পাপ।
অস্ট্রেলিয়ান অভিনেত্রী মার্গোট রোবি এই হার্লি কুইন চরিত্রে এতটাই ভালো অভিনয় করেছিলেন যে হার্লি কুইনকে নিয়ে আলাদা ছবির দাবি তখনই উঠে গিয়েছিলো। কিন্তু নারী সুপারহিরো সিনেমার ইতিহাস খুব একটা সমৃদ্ধ না হওয়ায় সবাই মোটামুটি ধরে নিয়েছিলো যে এমন কিছু আসার সম্ভাবনা নেই। কিন্তু সেই সম্ভাবনাকে নাকচ করে দিয়ে ডিসি কমিকস নিয়ে এলো নতুন ছবি। গোথামের নারী খল চরিত্রগুলোকে কেন্দ্র করে গড়ে উঠেছে ‘বার্ডস অব প্রে’র কাহিনি। এই চলচ্চিত্রে ডিসি কমিকসের অন্যতম জনপ্রিয় খল দ্য হান্ট্রেস চরিত্রে দেখা যাবে মেরি এলিজাবেথ উইনস্টিডকে।
ট্রেলারে মার্গোট রোবির হার্লি কুইনের সঙ্গে তাঁর রসায়নটা এরই মধ্যে দর্শকদের মন জয় করেছে। চলচ্চিত্রটির হান্ট্রেস চরিত্রটি সৃষ্টি হয়েছে ১৯৮৯ সালের ডিসি কমিকসে আসা হেলেনাকে অনুসরণ করে। চরিত্রটিতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘হেলেনা একই সঙ্গে রসিক, অদ্ভুত ও ভয়ংকর। এটা কোনো একরৈখিক চরিত্র নয়। এই চরিত্র করতে গিয়ে আমাকে হান্ট্রেসের মধ্যেই হারিয়ে যেতে হয়েছিল।’ ছবিটি নিয়ে বাড়তি উচ্ছ্বাসের আরেকটি কারণ এর চিত্রনাট্যকারের নাম ক্রিশ্চিনা হডসন। তার স্ক্রিপ্ট নিয়ে এতোটাই উচ্ছ্বসিত ডিসি যে তারা ‘সুইসাইড স্কোয়াড ২’ এর নির্মাণ পিছিয়ে দিয়ে বার্ডস অব প্রে’র কাজ করে। এরই মধ্যে ছবির ট্রেলার ইউটিউবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ধারণা করা হচ্ছে সাফল্যের দিক থেকে ‘সুইসাইড স্কোয়াড’-এর অপূর্ণতা পুষিয়ে দিবে এ ছবি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft