বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
আন্তর্জাতিক সংবাদ
আগের মন্ত্রিসভা বহাল রাখছেন কেজরিওয়াল
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 13 February, 2020 at 8:22 PM
আগের মন্ত্রিসভা বহাল রাখছেন কেজরিওয়ালগত মেয়াদের মন্ত্রিসভাই রেখে দিতে যাচ্ছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। মন্ত্রিসভায় কোনো নতুন মুখ আসছে না বলে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে।
তবে এবারের মন্ত্রিসভায় রাঘব চাড্ডা ও অতিশি শামিল হবে বলে জল্পনা চলছিল। মঙ্গলবার দিল্লি বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ হয়, যাতে ৭০ আসনের দিল্লি বিধানসভায় ৬২টি আসনে জয় পায় আম আদমি পার্টি। এদিকে আগামী ১৬ ফেব্রুয়ারি দিল্লিতে খোলা আকাশের নিচে কেজরিওয়াল শপথ নেবেন।
মুখ্যমন্ত্রী কেজরিওয়াল মনে করেন পুরানো মন্ত্রীদের কাজের ওপর ভিত্তি করেই ফের ক্ষমতায় এসেছে দল। তাই তাদের স্বপদে বহাল রাখাটাই ঠিক মনে করছেন আপ নেতা।
বুধবার একটি সূত্র জানায়, দিল্লি মন্ত্রিসভায় থাকছেন মনীশ সিসোদিয়া, সত্যেন্দ্র জৈন, গোপাল রাই, কৈলাস গেহলত, ইমরান হুসেন ও রাজেন্দ্র পাল গৌতম। এবারের নির্বাচনে ব্যাপক প্রচার চালিয়েছিল বিজেপি। তাদের প্রচারে জায়গা করে নিয়েছিল নাগরিকত্ব আইনের বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ এবং জাতীয় নাগরিকপঞ্জি।
কোনো রকম বিতর্ক থেকে নিজেদের দূরে রেখে গত পাঁচ বছরে সরকারের কাজ, বিশেষ করে শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে ভোটে লড়েছিল কেজরিওয়ালের দল। এর ফল পেয়েছেন হাতেনাতে। দিল্লিবাসীর উজার করা ভালোবাসায় তৃতীয়বারের মতো ক্ষমতা আসলো কেজরির দল আপ আদমি পার্টি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft