শনিবার, ০৮ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইনের প্রয়োগ ও বাস্তবায়নে মতবিনিময়
খুলনা প্রতিনিধি :
Published : Friday, 14 February, 2020 at 6:23 AM
পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইনের প্রয়োগ ও বাস্তবায়নে মতবিনিময় ‘পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইনের প্রয়োগ ও বাস্তবায়ন’ শীর্ষক উদ্বুদ্ধকরণ ও মতবিনিময় সভা  বৃহস্পতিবার দুপুরে খুলনা সার্কিট হাউস সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। খুলনা জেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের যৌথ আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান।
অনুষ্ঠানে জানানো হয় যে, পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন-২০১০ অনুযায়ী ধান, চাল, গম, ভূট্টা, সার, চিনি, মরিচ, হলুদ, পেঁয়াজ, আদা, রসুন, ডাল, ধনিয়া, আলু, আটা, ময়দা, তুষ-খুদ-কুড়া, পোল্ট্রিফিড ও ফিসফিড এই ১৯টি পণ্য মোড়কীকরণে পাটজাত মোড়কের ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে।
সভায় নিষিদ্ধ পলিথিনের ব্যবহার নিরুৎসাহিত করতে নিয়মিত অভিযানের পাশাপাশি পলিথিন উৎপাদন বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবী জানান অংশগ্রহণকারীরা। সভায় সহকারী কমিশনার জাকির হোসেন, শারমিন জাহান লুনা, খুলনা পাট অধিদপ্তরের সহাকারী পরিচালক সিরাজুল ইসলাম, মুখ্য পরিদর্শক রাধেশ্যাম নাথ, সরজিত সরকার, বিজেএমসির প্রতিনিধি ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft