শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
বিনোদন সংবাদ
মার্সেল হা-শোর তারকা সাবরিনা করিম
বিনোদন ডেস্ক :
Published : Friday, 14 February, 2020 at 6:23 AM
মার্সেল হা-শোর তারকা সাবরিনা করিমগান, অভিনয়, উপস্থাপনা—সবগুলো মাধ্যমে ছোটবেলা থেকেই তার আগ্রহ ও ভালোবাসা। কিন্তু কলেজ-বিশ্ববিদ্যালয় জীবনে পা দিয়ে মাথায় ভর করে কমেডি। আর এই কমেডির পোকাই যেন তাকে এনে দিয়েছে রীতিমতো তারকাখ্যাতি। গল্পটা সাবরিনা করিমের।
চট্টগ্রামের মেয়ে সাবরিনা করিম মার্সেলের পৃষ্টপোষকতায় এনটিভির কমেডি বিষয়ক রিয়েলিটি শো- হা-শো’র পঞ্চম আসরে অংশ নিয়ে সবার এখন পরিচিত মুখ। চট্টগ্রামে তাকে সবাই চিনতে শুরু করেছে কমেডি তারকা হিসেবে। কমেডির পাশাপাশি চট্টগ্রাম নগরীতে বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনাও করছেন। ভবিষ্যতে উপস্থাপনায় ক্যারিয়ার গড়তে চান তিনি।
দাদার বাড়ি ফেনী জেলায় হলেও বাবার চাকরি সূত্রে চট্টগ্রাম নগরীতে থাকতেন সাবরিনা। তাই জন্মসূত্রে চট্টগ্রামের বাসিন্দা। বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী তিনি। এনটিভির হা-শো’র সিজন-৫ এর অডিশন রাউন্ডে অংশ নিয়ে চমকে দেন বিচারকদের। টিকিট পেয়ে যান ঢাকার মূল পর্বে অংশগ্রহণের।
সাবরিনা বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে ভর্তির পরই কমেডির প্রতি আগ্রহ বেড়ে যায়। বাড়তে থাকে চর্চা। বন্ধুদের সঙ্গে কমেডি চর্চা করা বেশ ভালোই হতো। কিন্তু কোনো রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে সাফল্য পাব, সবার ভালোবাসা পাব এমনটা কল্পনাতেও ছিল না।’
বন্ধুদের মাধ্যমে হা-শো’র অডিশনের কথা জানতে পারেন। পরে চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউটে অডিশনে অংশ নেন। সহশিল্পী হিসেবে বন্ধু মাসুদকে নিয়ে যৌথ পারফরম্যান্স করেন সাবরিনা। যা বিচারকদের নজর কাড়ে।
এরপর মার্সেল প্রেজেন্টস এনটিভি’র হা-শো’র প্রতিটি পর্বেই যৌথ পারফরম্যান্সের মাধ্যমে একের পর এক বাধা টপকেছেন। দেশ সেরা ৩৬ থেকে পৌঁছে গেছেন সেরা দশে। বাকি রয়েছে চূড়ান্ত পর্বের পরিবেশনা। মেধা ও পারফরম্যান্সের মাধ্যমে সেরা তিনে থাকবেন বলে আশা ব্যক্ত করেছেন সাবরিনা করিম।
সাবরিনা জানান, হা-শোর শুটিং শেষে এখন চট্টগ্রামে উপস্থাপনা, অভিনয়, মডেলিং এবং বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে নিজেকে ব্যস্ত রেখেছেন। বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী হিসেবে কাজ করেছেন নাটকে। বাংলাভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘টক-ঝাল-মিষ্টি’ অনুষ্ঠানেও সাবরিনার অংশগ্রহণ প্রশংসা কুড়িয়েছে।
আগামী দিনে উপস্থাপনা, অভিনয় এবং মডেলিংয়ে ব্যস্ত রাখতে চান নিজেকে। একজন সফল উপস্থাপিকা হিসেবে নিজের ক্যারিয়ার গড়তে চান সাবরিনা। নবীন শিল্পীদের জন্য হা-শো’র মতো একটি প্লাটফর্ম দেয়ার জন্য ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠান মার্সেলের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করেন এই শিল্পী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft