বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাবি ক্যাম্পাসে প্রেম বঞ্চিতদের মিছিল
ডাঃ মোঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Friday, 14 February, 2020 at 3:55 PM
রাবি ক্যাম্পাসে প্রেম বঞ্চিতদের মিছিলতুমি কে? আমি কে? বঞ্চিত, বঞ্চিত। ‘কেউ পাবে তো কেউ পাবে না, তা হবে না তা হবে না’। ‘প্রেমের নামে প্রহসন, চলবে না চলবে না’। প্রেমের গদিতে আগুন জ্বালো একসাথে। একসাথে পাঁচটি-দশটি প্রেম চলবে না চলবে না। প্রেমের নামে নষ্টামি চলবে না চলবে না। এমন সব শ্লোগান নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রেমবঞ্চিত সংঘের ব্যানারে প্রতিবাদী র‌্যালি ও সমাবেশ করেছে একদল শিক্ষার্থী। ভালোবাসা দিবস উপলক্ষে এই ব্যতিক্রমী কর্মসূচির আয়োজন করা হয়।
শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছন দিক আমতালা থেকে র‌্যালিটি বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই সংক্ষিপ্ত সমাবেশ করেন করে।
সমাবেশে সংগঠনের সভাপতি নুরুল ইসলাম জীম বলেন, বর্তমানে ১৪ ফেব্রুয়ারিতে প্রেমের নামে যে অল্লীলতা হয় তার বিরুদ্ধে আমরা প্রতিবাদী র‌্যালি করেছি। একজন অনেক জনের সাথে প্রেম করে এটির বিরুদ্ধে আমরা। আমরা চাই প্রেমর সুষম বণ্টন।রাবি ক্যাম্পাসে প্রেম বঞ্চিতদের মিছিল
এছাড়াও আজ গণস্বাক্ষর, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, পথ শিশু ও দুস্থদের একবেলা খাবারের আয়োজন করেছে সংগঠনটি।
বিশ্ববিদ্যালয় প্রেমবঞ্চিত সংঘের সভাপতি নুরুল ইসলাম জিম ও সাধারণ সম্পাদক তন্ময় রশিদ নেতৃত্বে এ সময় দুই শতাধিক শিক্ষার্থী কর্মসূচিতে অংশ নেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft