সোমবার, ৩০ মার্চ, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে রাজশাহীতে আনন্দ শোভাযাত্রা
রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 19 February, 2020 at 2:48 PM
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে রাজশাহীতে আনন্দ শোভাযাত্রা জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির সভায় রাজশাহী মহানগরীর উন্নয়নে ২ হাজার ৯৩১ কোটি ৬২ লাখ টাকার মেগা প্রকল্প অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে নগরবাসী।
বুধবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে রাজশাহী নগর ভবনের সামনে থেকে শোভাযাত্রাটি শুরু হয়। নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর, নিউ মার্কেট, সাহেববাজার, সোনাদিঘী মোড় ঘুরে পুনরায় একই স্থানে গিয়ে শোভাযাত্রাটি শেষ হয়।
শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পত্নী ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেনী।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবু, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম-উল-আযিমসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, আওয়ামী লীগের নেতাকর্মী এবং নগরীর বাসিন্দারা।
ঢাকায় অবস্থানরত রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন মোবাইলে বলেন, ‘প্রধানমন্ত্রী মুজিববর্ষের উপহার হিসেবে রাজশাহী নগরবাসীর জন্য ২ হাজার ৯৩১ কোটি ৬২ লাখ টাকার মেগা প্রকল্প অনুমোদন করেছেন। এজন্য নগরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।’
তিনি জানান, অনুমোদিত প্রকল্পের অধীনে নগরীতে ৬টি ফ্লাইওভার, বঙ্গবন্ধুর ৫০টি প্রতিকৃতি, কেন্দ্রীয় শহীদ মিনার, ১৭টি ফুটওভার ব্রিজ, ৩০টি গণশৌচাগার, গোরস্থান ও জলাশয়ের ধারে ওয়াকওয়ে নির্মাণসহ প্রায় ৬৯টি ক্ষেত্রে অবকাঠামোগত উন্নয়ন করা হবে। এছাড়া নগরীর গুরুত্বপূর্ণ রেলক্রসিংয়ে ওভারপাস নির্মাণ কাজও করা হবে।
মেয়র বলেন, ‘এটি রাজশাহী সিটি করপোরেশনের ইতিহাসে সবচেয়ে বড় প্রকল্প। অনুমোদিত প্রকল্পটি যথাযথভাবে বাস্তবায়ন করতে পারলে উন্নয়নে কিছুটা পিছিয়ে থাকা রাজশাহীর চিত্র পুরোপুরি বদলে যাবে। নগরবাসী আধুনিক জীবনযাপনের সুযোগ পাবে।’
এসময় প্রকল্পটি শতভাগ বাস্তবায়নে সকলকে সহযোগিতার আহ্বান জানান রাসিক মেয়র।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft