মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
জাতীয়
কোনোভাবেই এই সরকারকে ক্ষমতায় রাখা যাবে না : রব
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 19 February, 2020 at 8:31 PM
কোনোভাবেই এই সরকারকে ক্ষমতায় রাখা যাবে না : রবজাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, চীন করোনাভাইরাসে আক্রান্ত আর বাংলাদেশ ঘুষ-দুর্নীতির ভাইরাসে আক্রান্ত। কোনোভাবেই এই সরকারকে ক্ষমতায় রাখা যাবে না। গণঅভ্যুত্থানের মাধ্যমে এই স্বৈরাচার সরকারকে ক্ষমতা থেকে নামাতে হবে।
বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে নাগরিক ঐক্য আয়োজিত কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকীর তৃতীয় মৃত্যুবার্ষিকীর স্মরণ সভায় তিনি একথা বলেন।
তিনি বলেন, বায়ু দূষণে বাংলাদেশ পৃথিবীর সবচেয়ে দূষিত দেশ। মানুষের কোথাও যাওয়ার জায়গা নেই বলে এখানে বাস করে। এই দেশের সরকার দলীয় সরকার, ফ্যাসিবাদী সরকার।
সারা পৃথিবীতে ভোট হয় দিনের বেলা আর এই দেশে ভোট হয় রাতের বেলা। ভোট ডাকাতির পুলিশ প্রশাসন দিয়ে নারী নির্যাতন বন্ধ ও দেশ শাসন সম্ভব না। দেশটা আজ জাহান্নামে রূপান্তরিত হয়েছে।
স্মরণ সভায় আরও উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন তালুকদার প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft