বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
পটিয়ায় ১৪ হাজার ইয়াবাসহ সেনা সদস্য গ্রেফতার
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Saturday, 22 February, 2020 at 4:40 PM
পটিয়ায় ১৪ হাজার ইয়াবাসহ সেনা সদস্য গ্রেফতারচট্টগ্রামের পটিয়ায় এবার ১৪ হাজার ইয়াবাসহ সার্জেন্ট ইব্রাহিম নামে এক সেনা সদস্যসহ ২জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে চট্টগ্রামের ডিবি পুলিশ পটিয়া পৌর সদরের ইন্দ্রপুল এলাকা থেকে থেকে একটি প্রাইভেট কারসহ তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন গোপালগঞ্জ জেলার ইমাম উদ্দিনের পুত্র এসএম ইব্রাহিম হোসেন ও গাড়ি চালক রুহুল আমিন। তাদের কাছ থেকেই ১৪ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়।
শুক্রবার বিকেল ৪টার দিকে এই ইয়াবা উদ্ধারের ঘটনা ঘটে। এসময় প্রাইভেট কারে থাকা একজন ব্যক্তি প্রশাসনের লোক পরিচয় দেন বলে স্থানীয়রা জানান। ঘটনাস্থলে পটিয়া থানার ওসি বোরহান উদ্দিনও উপস্থিত ছিলেন।
গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. সেলিম জানিয়েছেন, কক্সবাজার ছেড়ে আসা চট্টগ্রামূখী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-২৩-৩১৩৭) পটিয়া পৌর সদরের ইন্দ্রপুল এলাকায় পৌছলে তারা সিগনেল দেন। পরে গাড়িটি তল্লাশি চালিয়ে ১৪ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেন। ইয়াবা পাচারের সঙ্গে কারা জড়িত ছিল তা খতিয়ে দেখে জড়িতদের বিরুদ্ধে মামলা করা হবে।
পটিয়ার থানার সেকেন্ড অফিসার এসআই আবদুল খালেদ নিশ্চিত করেছেন।
পটিয়া থানার ওসি জানান, ইব্রাহিম কক্সবাজার থেকে এসব ইয়াবা নিয়ে ঢাকায় মিরপুরে যাচ্ছিলেন। তালেব নামে এক ব্যক্তির কাছ থেকে কিনে নেওয়া এসব ইয়াবা মিরপুরে কাজল নামে আরেকজনের কাছে পৌঁছানোর কথা ছিল। তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে বলে জানান ওসি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft