মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মুজিববর্ষ উপলক্ষে দেশের সকল গৃহহীন মানুষকে ঘর তৈরি করে দেয়া হবে : এমপি এনামুল
মোঃ সেলিম হোসেন, রাজশাহী প্রতিনিধি :
Published : Thursday, 27 February, 2020 at 8:42 PM
মুজিববর্ষ উপলক্ষে দেশের সকল গৃহহীন মানুষকে ঘর তৈরি করে দেয়া হবে : এমপি এনামুলরাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদের মাসিক সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভার প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার এনামুল হক।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা মুজিববর্ষ উপলক্ষে দেশের সকল ঘরহীন মানুষকে ঘর তৈরি করে দেয়া হবে। সে জন্য বাগমারা উপজেলার যে সকল ব্যক্তিদের কোন ঘর নেই সরকারী ভাবে তাদেরকে ঘর করে দেওয়া হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় আর কাউকে ঘরহীন থাকতে হবে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর পিতার স্বপ্ন দ্রুত বাস্তবায়ন করে চলেছেন। গ্রামকে শহরে রুপান্তরের যে প্রক্রিয়া তা যথাযথ ভাবে সম্পন্ন হচ্ছে। গ্রামীণ জনপদের সকল রাস্তা পাকাকরণ, বিদ্যুৎ, স্বাস্থ্য, চিকিৎসা সহ সকল ক্ষেত্রে অভাবনিয় সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছে বর্তমান সরকার।
তিনি প্রশাসনের বিভিন্ন দপ্তররের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, সরকারের নানামূখী উন্নয়ন সঠিক ভাবে বাস্তবায়ন করা কর্মকর্তা-কর্মচারীদের লক্ষ্য হওয়া উচিত। ব্যক্তি স্বার্থের উর্ধে থেকে সরকারী দায়িত্ব পালন করে যেতে হবে। শতভাগ কাজ করার মন মানষিকতা অর্জন করতে হবে। সরকার গ্রামীণ উন্নয়ন নিশ্চিত করতে উপজেলা পর্যায়ে বিভিন্ন দপ্তর সৃষ্টি করেছেন। যাতে করে প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন ঘটে।
জনপ্রতিনিধিদের বলেন, এলাকার উন্নয়নের ক্ষেত্রে সকল জনপ্রতিনিধিকে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে। সামাজিক ভাবে পরিবর্তণ ঘটাতে হবে। বসে থাকার সময় নেই। সুষম উন্নয়নের জন্য সম্মিলিত ভাবে দায়িত্ব পালন করতে হবে। যে কাজ করলে জনকল্যাণ হবে সেটা দ্রুত করতে হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদের সঞ্চালনায় মাসিক সমন্বয় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভুমি) মাহামুদুল হাসান, কৃষি অফিসার রাজিবুর রহমান, এলজিইডি’র প্রকৌশলী সানোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার গোলাম রাব্বানী, জনস্বাস্থ্য প্রকৌশলী আল আমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা একেএম ওয়াহিদুজ্জামান, মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম মাহমুদ হাসান, খাদ্য কর্মকর্তা মোহাম্মাদ আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুর রহমান, বাগমারা থানার ওসি তদন্ত আফজাল হোসেন, বন কর্মকর্তা জোনাব আলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর রাজশাহীর সহকারী প্রকৌশলী আমির আলী দেওয়ান, ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, মকবুর হোসেন মৃধা, আনোয়ার হোসেন, আসলাম আলী আসকান, আব্দুল হাকিম প্রামানিক, মতিউর রহমান মতিন, মকলেছুর রহমান দুলাল, আয়েন উদ্দীন, মনিরুজ্জামান রঞ্জু, আব্দুল হামিদ ফৌজদার, মাহমুদুর রহমান মিলন, ভবানীগঞ্জ পৌর কাউন্সিলর হাচেন আলী প্রমুখ।
এ সময় ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা
আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সাহার আলী, রফিকুল ইসলাম সহ উক্ত সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft