বুধবার, ১২ আগস্ট, ২০২০
আন্তর্জাতিক সংবাদ
ভারতে সন্তানহারা বাবাকে এলোপাতাড়ি লাথি মারছে পুলিশ
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 27 February, 2020 at 7:58 PM
ভারতে সন্তানহারা বাবাকে এলোপাতাড়ি লাথি মারছে পুলিশমৃত এক কিশোরীর বাবাকে রাস্তায় ফেলে এলোপাতাড়ি লাথি মারছে ভারতীয় পুলিশ। তেলেঙ্গানার সাঙ্গা রেড্ডি জেলার এই ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে।
সোমবারের ওই ঘটনার ভিডিওতে দেখা গেছে, রাস্তার ওপর দিয়ে একটি মেয়ের কফিন টেনে নিয়ে যাচ্ছে পুলিশ, তার বাবা রাস্তা আটকানোর চেষ্টা করছেন।- খবর এনডিটিভির
পুলিশ যাতে কিশোরীর লাশ নিয়ে যেতে না পারে; তাই মাটিতে শুয়ে পড়েন ওই বাবা। তখনই তাকে এলোপাতাড়ি লাথি মারতে শুরু করেন পুলিশ কর্মকর্তা।  প্রচণ্ড মারধরের পরেও কিশোরীর বাবাকে সেখানেই পড়ে থাকতে দেখা গিয়েছে।
চন্দনা দীপ্তি নামে এক পুলিশ কর্মকর্তা বলেন, পরিবারসহ কয়েকজন বিক্ষোভকারী মরদেহ ফিরিয়ে নিতে চেয়েছিল পুলিশ হেফাজত থেকে। যখন পুলিশ ময়নাতদন্তের জন্য দেহ নিয়ে যেতে চেয়েছিল, সেই সময় দুর্ভাগ্যজনক ঘটনাটি ঘটে।
কিশোরীর মৃত্যুর কীভাবে হল, তা এখনও জানা যায়নি।
কলেজের শৌচাগারে কিশোরীর মরদেহ উদ্ধারের পর একটি আত্মহত্যার মামলা রুজু করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে অপরাধমূলক অবহেলার মামলা রুজু করা হয়েছে কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে। কলেজের ভুমিকা নিয়ে অভিযোগ করেছে কিশোরীর পরিবার। তাদের দাবি, মৃত্যুর কয়েকদিন আগে থেকে জ্বর এবং হতাশায় ভুগছিল ওই কিশোরী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft