শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মোরেলগঞ্জে ইউপি সদস্যের ওপর হামলাকারীদের বিচার দাবিতে মানববন্দন
মোরেলগঞ্জ প্রতিনিধি :
Published : Friday, 28 February, 2020 at 7:37 PM
মোরেলগঞ্জে ইউপি সদস্যের ওপর হামলাকারীদের বিচার দাবিতে মানববন্দনবাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানাকে (৪০) মারপিট করে চোখ উপড়ে ফেলার প্রতিবাদ ও হামলাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ-মিছিল, প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালিত করেছে এলাকাবাসী।
শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বেলা এগারোটার দিকে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় এসব অনুষ্ঠিত হয়। কর্মসূচিগুলোতে এলাকার সহস্রাধিক মানুষের সঙ্গে আহত রানার দুই শিশু কন্যা শাহারা আক্তার (৮) ও তামান্না আক্তার (৬) অংশ নেয়।
রানা শেখপাড়া গ্রামের নূর আলী হাওলাদারের ছেলে। তিনি বারইখালী ইউপির ৫ নম্বর ওয়ার্ডের সদস্য ও যুবলীগ নেতা।
সমাবেশে বক্তব্য রাখেন- চোখ উপড়ে ফেলা মামলার বাদী রানার বড় ভাই মো. ফারুক হাওলাদার, আওয়ামী লীগ নেতা মোশারেফ হোসেন, মোস্তফা হাওলাদার, খোকন হাওলাদার, মনিরুজ্জামান বিজয়, বাহাদুর খান, খায়রুল ইসলাম বাবু, শাহিদা বেগম, রোকেয়া বেগম, ফরিদা বেগম, হাফেজ সিদ্দিকুর রহমান, শাহিনুর বেগম প্রমুখ।
বক্তারা বলেন, লিয়াকত কাজী, রাসেল, শাহজালাল আকনসহ একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল রানাকে মারপিট করে ও তার চোখ উপরে ফেলেছে। রানার ওপর এ ধরণের বর্বরচিত হামলার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
এর আগে ২৪ ফেব্রুয়ারি দিনগত রাত ১টার দিকে বাগেরহাট-৪ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমিরুল আলম মিলনের সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ১৫-২০ জন রানার ওপর হামলা করে। পরে গুরুত্ব আহতাবস্থায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করে স্বজনরা। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা থেকে ঢাকায় পাঠানো হয়।
২৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় ১৫ জনের নামোল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেন যুবলীগ নেতা রানার বড় ভাই ফারুক হাওলাদার।
এ ঘটনায় শুক্রবার পর্যন্ত লিয়াকত কাজী (৫৫), মহারাজ খান (৪৫) এবং শাহজালাল আকন (৪০) নামে তিন আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।
এজাহার নামীয় অন্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft