সোমবার, ২৫ মে, ২০২০
ক্রীড়া সংবাদ
বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস
যশোরে জমজমাট বিভাগীয় কাবাডি প্রতিযোগিতা
ক্রীড়া সংবাদ :
Published : Thursday, 12 March, 2020 at 9:32 PM
যশোরে জমজমাট বিভাগীয় কাবাডি প্রতিযোগিতাযশোর ঈদগাহ ময়দানে পুলিশ প্রশাসনের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং সিটি প্লাজার পৃষ্টপোষকতায় বৃহস্পতিবার ঈদগাহ ময়দানে খুলনা বিভাগীয় কাবাডি প্রতিযোগিতার বৃহস্পতিবার দ্বিতীয় দিনে অনুষ্ঠিত হয়েছে আটটি খেলা। পুরুষ বিভাগের চারটি ও সমসংখ্যক ম্যাচ অনুষ্ঠিত হয় নারীদের। এ প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের পাঠকের প্রিয় দৈনিক গ্রামের কাগজ।
পুরুষ বিভাগের প্রথম খেলায় খুলনা জেলা ৪৮-২১ পয়েন্টে পরাজিত করে মেহেরপুর জেলাকে। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন খুলনার বাপ্পী। দ্বিতীয় খেলায় কুষ্টিয়া জেলা ২৮-১৪ পয়েন্টে হারায় চুয়াডাঙ্গা জেলাকে। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন বিজয়ী দলের সুজন।
তৃতীয় খেলায় অংশ নেয় সাতক্ষীরা জেলা ও নড়াইল জেলা। এ খেলায় ৩৬-২৫ পয়েন্টের ব্যবধানের জয় পায় সাতক্ষীরা জেলা। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন বিজয়ী দলের ইয়াসিন। চতুর্থ খেলায় স্বাগতিক যশোর ৩৫-২১ পয়েন্টে পরাজিত করে ঝিনাইদহ জেলাকে। এ ম্যাচে সেরা খেলোয়াড় হয়েছেন যশোরের জাহিদ।
একইস্থানে মহিলা কাবাডি প্রতিযোগিতার প্রথম খেলায় ওয়াকওভার পায় মেহেরপুর। তাদের প্রতিপক্ষ খুলনা জেলা না আসায় এ ওয়াকওভারের ঘটনা ঘটে। দ্বিতীয় খেলায় চুয়াডাঙ্গা জেলা ৪১-১০ পয়েন্টে হারায় কুষ্টিয়া জেলাকে। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন চুয়াডাঙ্গার বৃষ্টি।
তৃতীয় খেলায় নড়াইল জেলার মেয়েরা ২৩-১৮ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে সাতক্ষীরা জেলার মেয়েদেরকে। এ ম্যাচে বিজয়ী দলের লায়লা ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন। দিনের শেষ খেলায় পরাজয়ের স্বাদ নিয়েছে স্বাগতিক যশোরের মেয়েরা। তারা ঝিনাইদহ জেলার মেয়েদের কাছে পরাজিত হয়েছে ২৫-১০ পয়েন্টের ব্যবধানে। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন বিজয়ী দলের রানী।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft