বুধবার, ২১ অক্টোবর, ২০২০
শিক্ষা বার্তা
রাবিতে মাস্টাররোল কর্মচারীদের আন্দোলন অব্যাহত
রাবি প্রতিনিধি :
Published : Sunday, 15 March, 2020 at 3:05 PM
রাবিতে মাস্টাররোল কর্মচারীদের আন্দোলন অব্যাহতরাজাশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত মাস্টাররোল (দৈনিক মজুরির ভিত্তিতে কর্মরত) কর্মচারীরা চাকরি স্থায়ীকরণের দাবিতে কর্মসূচি অব্যাহত রেখেছে। রবিবার বেলা ১১টায় বিশ^বিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনের সামনে ‘মাস্টাররোল কর্মচারী ঐক্য পরিষদ’ ব্যানারে  মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।
মানববন্ধনে ‘মাস্টাররোল কর্মচারী ঐক্য পরিষদ’র সভাপতি মাসুদুর রহমান বলেন, আমরা গত ২৭ জানুয়ারি থেকে চাকরি স্থায়ীকরণের দাবি জানিয়ে আসছি কিন্তু আজ পর্যন্ত আমাদের দাবির বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি। সর্বোচ্চ শ্রম দিয়ে কাজ করা সত্ত্বেও আমাদের কাজের কোন মূল্যায়ন করা হয় না। কাজের জন্য আমরা যে পারিশ্রমিক পাই তা দিয়ে ভালোভাবে সংসার চলে না। সবকিছু মিলিয়ে আমাদের একটাই দাবি, চাকরি স্থায়ী করতে হবে।
সংগঠনটির সহ-সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রানা বলেন, প্রায় ২ মাস ধরে আমরা দাবি আদায়ে আন্দোলন করছি। কিন্তু বাস্তবায়নের কোন নমুনা দেখতে পাচ্ছি না। দাবি না মানা হলে কঠোর আন্দোলনের যাওয়া হবে।
কর্মসূচিতে মাস্টাররোল কর্মচারী আলামিন বিদ্যুৎ এর সঞ্চালনায় আরও বক্তব্য দেন কামরুল হাসান, মামুন তালুকদার, শাহীন বাদশা, নুরুল হুদা প্রমুখ। এসময় অর্ধ শতাধিক মাস্টাররোল কর্মচারী সেখানে উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি চাকরি স্থায়ীকরণের দাবিতে বিশ্ববিদ্যালয়ের উপাচর্যের বাসভবনের সামনে অবস্থান নেয় মাস্টারোল কর্মচারী ঐক্য পরিষদ। বিষয়টি সুরাহার জন্য ওইদিন সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটে সদস্য হুমায়ুন কবীরের আশ্বাসে সেদিনের আন্দোলন স্থগিত করেন তারা। এরপর থেকে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন।#



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft