বুধবার, ২১ অক্টোবর, ২০২০
শিক্ষা বার্তা
বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে রাবি প্রশাসনের কর্মসূচি
রাবি প্রতিনিধি :
Published : Sunday, 15 March, 2020 at 9:23 PM
বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে রাবি প্রশাসনের কর্মসূচি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছিল রাজশাহী বিশ^বিদ্যালয় (রাবি) প্রশাসন। তবে বিশ্বব্যাপী করোনা ভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে এবার সীমিত পরিসরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদ্যাপনের পরিকল্পনা নিয়েছে তারা। রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান বিশ^বিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, দিবসের শুরুতে মঙ্গলবার সকাল ৭টায় জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবে বিশ^বিদ্যালয় প্রশাসন। এরপর সকাল সাড়ে সাতটা থেকে আবাসিক হলের কেবলমাত্র প্রাধ্যক্ষ ও সীমিতসংখ্যক আবাসিক শিক্ষক জনসমাগম পরিহার করে পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করবেন।
এছাড়াও এদিন সকাল ১০টায় ক্যাম্পাসে প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তাগণ একশতটি বৃক্ষ রোপণ করবেন। পরে বাদ জোহর কেন্দ্রীয় জামে মসজিদে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হবে।
দিবসটি উপলক্ষে সোমবার সন্ধ্যা থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রশাসন ভবন, উপাচার্য ভবন, আবাসিক হল ভবনসহ গুরুত্বপূর্ণ ভবনসমূহ আলোকসজ্জ্বিত করা হবে। এছাড়াও কর্তৃপক্ষ সংশ্লিষ্ট সকলকে জনসমাগম পরিহার করার জন্য বিশেষভাবে আহ্বান জানিয়েছে।#




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft