শনিবার, ৩০ মে, ২০২০
জাতীয়
আওয়ামী লীগ করোনাভাইরাসে আক্রান্ত : নজরুল
কাগজ ডেস্ক :
Published : Sunday, 15 March, 2020 at 8:38 PM
আওয়ামী লীগ করোনাভাইরাসে আক্রান্ত : নজরুল‘বিএনপি করোনাভাইরাসে আক্রান্ত’ ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং ২০ দলীয় জোটের মুখপাত্র নজরুল ইসলাম খান বলেছেন, ‘আওয়ামী লীগ করোনাভাইরাসে আক্রান্ত। বিএনপি ভাইরাসে আক্রান্ত না। আপনাদের যুব সংগঠন ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে তাদের নেতৃত্ব পরিবর্তন করেছেন। সম্প্রতি যুব মহিলা লীগ ভাইরাসে আক্রান্ত হয়েছে।’
রোববার জাতীয় প্রেসক্লাবে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) আয়োজনে ‘রক্তাক্ত স্বাধীনতা, গণতন্ত্র ও দেশ নেত্রীর মুক্তি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
নজরুল ইসলাম খান বলেন, আবার শুনলাম আওয়ামী লীগের অফিসের মধ্যে ভাইরাস হয়ে গেছে। ভাইরাসে তো আপনারা আক্রান্ত হয়েছেন, আমরা না। কিন্তু আমরা ভাইরাস থেকে মুক্তির জন্য আল্লাহর কাছে দোয়া করছি। সেই দোয়ায় করোনাভাইরাস থেকে শুরু করে আপনারাও ভাইরাস থেকে সুস্থ হয়ে যান। আমরা দেশে সুষ্ঠু রাজনৈতিক চর্চার প্রত্যাশা করি।
বিএনপির এই নেতা আরও বলেন, গণতন্ত্র বারবার হত্যা করেছে একদল আর বারবার গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে এনেছে আরেক দল। কিন্তু তারপরেও যে গণতন্ত্রের জন্য বাংলাদেশের জন্ম, সেই বাংলাদেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার নেতৃত্ব দেয়া নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে। আমরা সবাই তার মুক্তি চাই।
করোনাভাইরাস প্রসঙ্গে তিনি বলেন, মানুষ শঙ্কায় আছে, কখন কে করোনাভাইরাস আক্রান্ত হয়। আর এই নিয়ে রাজনীতি করছে তারা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছে বিএনপি করোনাভাইরাস নিয়ে রাজনীতি করে। বিএনপি করোনাভাইরাস নিয়ে রাজনীতি করে না।
বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য বলেন, আমরা একটি রাজনৈতিক দল হিসেবে এই বিষয়ে মতামত অবশ্যই ব্যক্ত করতে চাই যে করোনাভাইরাস নিয়ে সরকারের যথেষ্ট প্রস্তুতি নেই। অন্যান্য দেশে যে ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে সেই তুলনায় আমার দেশের প্রস্তুতি খুবই কম। এই প্রস্তুতি শুধু যারা আক্রান্ত হয়েছে তাদের জন্য নয়, যারা তাদের চিকিৎসা করবে সেই ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী তাদের জন্য কিন্তু যথেষ্ট প্রস্তুতি নেয়ার প্রয়োজন আছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft