রবিবার, ২৯ মার্চ, ২০২০
শিক্ষা বার্তা
রুয়েটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত
রাবি প্রতিনিধি :
Published : Tuesday, 17 March, 2020 at 8:09 PM
রুয়েটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় বিশ^বিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে বেলুন ফেস্টুন উড়িয়ে জন্মশতবার্ষিকীর উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ।
এদিন সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে সংরক্ষিত প্রতিকৃতিতে পুষ্পমাল্য ও পুষ্পার্ঘ অর্পণ করে বিশ^বিদ্যালয় প্রশাসন। এসময় উপস্থিত ছিলেন রুয়েটের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. সেলিম হোসেন, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মো. রবিউল আওয়াল, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদত, রুয়েট বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক ড. মো. আশরাফুল আলম, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মামুনুর রশীদ ও আবু সাঈদ, রুয়েট অফিসার সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি সহ বিভিন্ন অনুষদের অধিকর্তাবৃন্দ, ইন্সটিটিউটের পরিচালকবৃন্দ, বিভাগীয় প্রধানবৃন্দ, রুয়েটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত হলসমূহের প্রাধ্যক্ষবৃন্দ, শাখা প্রধানবৃন্দ, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
পরে পৃথক পৃথকভাবে শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, রুয়েট শাখা ছাত্রলীগ, হলসমূহ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন।
বাদ জোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এদিন সূর্যদয়ের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন ও হলসমূহে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচির শুরু হয়।
এছাড়াও দিবসটি উপলক্ষে হলসমূহে উন্নত খাবার পরিবেশন করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের গুরুত্ব ভবন সমূহে আলোকসজ্জ্বায় সজ্জিত করা হয়।#



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft