বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
সারাদেশ
গাইবান্ধা-৩ আসনে উপ-নির্বাচনে ভোট কেন্দ্রে নির্বাচনী সামগ্রী প্রেরণ
ছাদেকুল ইসলাম রুবেল. গাইবান্ধা :
Published : Friday, 20 March, 2020 at 7:35 PM
গাইবান্ধা-৩ আসনে উপ-নির্বাচনে ভোট কেন্দ্রে নির্বাচনী সামগ্রী প্রেরণগাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনের উপ-নির্বাচনে কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ নির্বাচনী সামগ্রী পাঠানো হয়েছে। সেই সাথে করোনা ভাইরাসের কারণে নির্বাচনী সামগ্রী সাথে হ্যান্ড ওয়াসসহ আনুসাঙ্গীক জিনিসপত্র দেয়া হয়।
শুক্রবার (২০মার্চ) সাদুল্যাপুর ও পলাশবাড়ি উপজেলা পরিষদের হল রুম থেকে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচনী কর্মকর্তারা এসব নির্বাচনী সামগ্রী ভোট কেন্দ্রগুলোর প্রিজাইডিং অফিসার ও ভোট গ্রহণ কর্মকর্তাদের বুঝে দেন পরে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে এসব নির্বাচনী সামগ্রী তারা ১৩২টি কেন্দ্রে নিয়ে জান।
এই নির্বাচনে দুই উপজেলায় নিবাহী ম্যাজিট্রেট, বিজিবি, র‌্যাব, পুলিশসহ আইনশৃংখলা বাহিনীর বিপুল সংখ্যাক সদস্য মোতায়েত থাকবে।
এই আসনের মোট ভোটার সংখ্যা ৪ লাখ ১১ হাজার ৯৪১। এর মধ্যে সাদুল্লাপুর উপজেলায় ২ লাখ, ২৩ হাজার ৬৯৩। পলাশবাড়ী উপজেলায় ১ লাখ, ৮৮ হাজার ২৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
উল্লেখ্য, ২০১৯ সালের ২৭ ডিসেম্বর আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকার মৃত্যুবরণ করলে নির্বাচন কমিশনার এ আসনটি শূন্য ঘোষণা করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft