শনিবার, ০৪ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনা নিয়ে তর্ক : প্রাণ গেল যুবকের : আহত ৫
পুলিশ পাঁচজনকে আটক করেছে
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Saturday, 21 March, 2020 at 4:12 PM
করোনা নিয়ে তর্ক : প্রাণ গেল যুবকের : আহত ৫রাজবাড়ীর বরাট ইউনিয়নের ভবদিয়া এতিম খানা এলাকায় কোরনা ভাইরাস নিয়ে তর্ক বিতর্ক লাবলু (৪০) নামে এক যুবকে পিটেয় হত্যা। আহত হয়েছেন আরো ৫জন। এঘটনায় পাচঁজনকে আটক করেছে পুলিশ। ২১ মার্চ শনিবার সকাল ৭টার দিকে এঘটনা ঘটে।
আটকৃতরা হলো , গাফার-ফকির (৫০), মঞ্জু ফকির (৬০), খালেক ফকির (৫৫), খালেক ফকির, সালেক ফকির ও গাফারের স্ত্রী। একজনের নাম জানা যায় নি।
নিহত লাবল মোল্লা পূর্ব ভবদিয়া গ্রামের মৃত সেকেন মোল্লার ছেলে। আহত ৫জনের মধ্যে বাবলু মোল্লা ও খালেক ফকির সহ  ৫জন রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সুত্রে জানা যায় গত ১৯ মার্চ বৃহস্পতিবার ভবদিয়া গ্রামের গাফার-ফকির ও আব্দুল মান্নান মোল্লা সহ কয়েকজন একটি দোকানে আড্ডা দিচ্ছিল। ঐ সময়ে সাথে করোন ভাইরাস নিয়ে তর্ক-বিতর্কে জড়িয়ে পরে। বিষয়টি নিয়ে ২০ তারিখ রাতে আপসের কথা ছিল। কিন্তু আজ ২১ মার্চ বিচারের আগেই সকাল ৭টার দিকে মান্নানের ভাই লাভলু কাজের জন্য মাঠে যাচ্ছিল এমন সময়ে গাফার ফকির ও  তার লোক জন লাভলুকে পিটেয় হত্যা করে। এসময় লাভলুর আরো এক ভাই বাবলু এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে।
বরাট ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরজাদ হোসেন আরজু জানান, করোনাভাইরাস নিয়ে বিতর্কের ধরে সকালে দুই পক্ষ খালেক ও মান্নান মোল্লা দুই পরিবারের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় লাবলুর মাথায় লাঠির আঘাত লাগে। মারাত্বক আহত অবস্থায় লাবলু মোল্লাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক লাবলু মোল্লাকে মৃত ঘোষণা করেন।
রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা সুলতানা বলেন, লাবুল মোল্লার মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার পর সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এছাড়াও এ ঘটনায় অন্তত ৫ থেকে ৭ জন চিকিৎসা নিয়েছেন।
রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ডসয়ে নিহতের লাশ উদ্ধার করে। এবং ঘটনার সাথে জড়িত সন্দ্রহে ৬জনকে আটক করা হয়। তিনি আরো বলেন, এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft