বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
২৭ মার্চ নির্বাচন করার দাবি পরিবহন শ্রমিক ইউনিয়নের
কাগজ সংবাদ
Published : Sunday, 22 March, 2020 at 6:29 AM
২৭ মার্চ নির্বাচন করার দাবি পরিবহন শ্রমিক ইউনিয়নেরআগামী ২৭ মার্চে নির্বাচন অনুষ্ঠানের দাবি জানিয়েছে যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। এই সময়ের মধ্যে নির্বাচন না হলে সংগঠনটি সাংবিদানিক সংকটে পড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন নেতৃবৃন্দ। শনিবার বেলা ১২টায় প্রেসক্লাব যশোরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ধরনের আশঙ্কার কথা জানিয়েছেন নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, দেশের বিভিন্ন জায়গায় জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। যেখানে লাখ লাখ মানুষের উপস্থিতি থাকছে। অথচ শ্রমিক ইউনিয়নের নয় হাজার ভোটারের নির্বাচন স্থগিত করা হলো। আর এ কারণে প্রার্থী এবং ভোটার উভয়ই ক্ষতিগ্রস্ত হচ্ছেন। স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে আজ রোববার জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি  দেয়া হবে বলেও জানান নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাংগঠনিক সম্পাদক শেখ হারুন রশিদ ফুলু।
লিখিত বক্তব্যে বলা হয়, দীর্ঘ তিন মাস ধরে প্রচার-প্রচারণা করে আসছেন ৬৩ জন প্রার্থী। একইসাথে নয় হাজার একশ’ ৪৪ জন ভোটারের দ্বারে দ্বারে ঘুরতে হয়েছে তাদের। অথচ মাত্র ২২ ঘণ্টা আগে নির্বাচন বন্ধ করে দেয়ার ঘোষণা দেয় নির্বাচন প্রশাসন। কিন্তু শনিবার কয়েকটি সংসদীয় আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তাহলে কেন শ্রমিক ইউনিয়নের নির্বাচন বন্ধ করা হলো।
সংবাদ সম্মেলনে বলা হয়, নির্বাচনের লক্ষ্যে ইতোমধ্যে পাঁচ লাখ টাকার বিভিন্ন উপকরণ  কেনা হয়েছে। নির্বাচন বাতিল করা হলে এত টাকার সামগ্রী কোনো কাজে আসবে না। ফলে, শ্রমিকদের ঘাম ঝরানো এই অর্থের হিসেব দিতে পারবেন না নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সভাপতি মামুনুর রশিদ বাচ্চু, সাধারণ সম্পাদক মোর্ত্তজা হোসেন, সহসভাপতি শাহেদ হোসেন জনি, রবিউল ইসলাম লবিন, আবু হাসান, যুগ্ম সম্পাদক ষষ্টি দত্ত, সহসাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু গাজী, প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজু প্রমুখ।     



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft