বৃহস্পতিবার, ০২ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নড়িয়ার ডিঙ্গামানিক ইউপির মেম্বার জাহাঙ্গীর খানের সুনাম নষ্টের পায়াতারা
নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি :
Published : Sunday, 22 March, 2020 at 2:58 PM
নড়িয়ার ডিঙ্গামানিক ইউপির মেম্বার জাহাঙ্গীর খানের সুনাম নষ্টের পায়াতারাশরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের স্বনামধন্য মেম্বার, ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর খানের সুনাম নষ্টের পায়াতারার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে মোঃ জাহাঙ্গীর খান ন্যায় বিচারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সুদৃষ্টি কামনা করেছেন।
এ ব্যাপারে ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের স্বনামধন্য মেম্বার, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর খান বলেন, আমি দীর্ঘদিন যাবৎ ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে সততা, নিষ্ঠা ও সফলতার সাথে কাজ করে চলছি। এছাড়াও আমি ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হিসেবেও সুনামের সাথে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গঠনে আমার স্থান থেকে কাজ করে চলছি। কিন্তু সম্প্রতি একটি কুচক্রীমহল আমার সাফল্যে ঈষ¦ান্বিত হয়ে আমার বিরুদ্ধে নানান মাধ্যম্যে নানান ধরনের কুৎসা রটিয়ে আমার সুনাম নষ্টের পায়তারা করছে। সততা, নিষ্ঠার কাজ করি বলেই ওই কুচক্রীমহল আমার বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে। তবে আমার বিশ্বাস তারা সফল হবে না। জনগণের ভালবাসা নিয়ে আমি জনগণের জন্য আজীবন কাজ করে যাবো।
এ ব্যাপারে ডিঙ্গামানিক ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অনেকেই বলেন, ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার মোঃ জাহাঙ্গীর খান একজন ভাল মানুষ। তিনি সবসময় জনগনের জন্য কাজ করেন। তিনি অত্যন্ত ন্যায়পরায়ণ। তিনি একজন সৎ ও নিষ্ঠাবান মানুষ। কোন ষড়যন্ত্রই তার সফলতাকে দমাতে পারবে না। আমরা অতীতেও তার সাথে ছিলাম, বর্তমানেও আছি, ভবিষতেও থাকবো।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft