রবিবার, ০৫ এপ্রিল, ২০২০
জাতীয়
প্রয়োজনে ইডেনে গড়ে তোলা হোক কোয়ারেন্টিন সেন্টার
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 25 March, 2020 at 7:15 PM
প্রয়োজনে ইডেনে গড়ে তোলা হোক কোয়ারেন্টিন সেন্টারভারতে ক্রমশ প্রভাব বিস্তার করছে নোভেল করোনা ভাইরাস। প্রতিটা রাজ্যই এই মহামারী রুখতে নিজ নিজ ভাবে লড়াই করে চলেছে। এরই মাঝে বাংলার মানুষের জন্য এগিয়ে এলেন সৌরভ গাঙ্গুলি। জানালেন, মানুষের প্রয়োজনে ইডেনে গড়ে তোলা হোক একটি কোয়ারেন্টিন সেন্টার।
সম্প্রতি এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে মহারাজ বলেন, ‘রাজ্য যদি চায় অবশ্যই আমরা পাশে আছি। সরকার ইডেনের ইনডোর ও ডরমিটারি সেকশনে কোয়ারেন্টিন সেন্টার গড়ে তুলতে পারেন। ওনারা যখন বলবেন আমরা তৈরি। আমাদের কোনও সমস্যা নেই।’
দেশে মঙ্গলবার রাত থেকে লক ডাউন ঘোষিত হয়েছে। যদিও সোমবার থেকেই রাজ্যের মিউনিসিপ্যাল টাউনে ও গতকাল বিকাল থেকে গোটা রাজ্যে লক ডাউন ঘোষিত হয়েছে। সরকারের এই পদক্ষেপেরও ভূয়সী প্রশংসা করেন দাদা। তিনি জানান, ‘এই মুহূর্তে এটাই একমাত্র করণীয়। কিছু কিছু জিনিস আছে যেটা মানুষের হাতের বাইরে। সরকার ও স্বাস্থ্য মন্ত্রক যা যা নির্দেশ দিচ্ছে তা আমাদের সবার মেনে চলা উচিত।’
ইডেনে কোয়ারেন্টিন সেন্টার খুলে দেওয়ার প্রস্তাব দিলেও বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের পক্ষ থেকে কোনও সাহায্যের কথা কিন্তু ঘোষণা করা হয়নি। সেই প্রসঙ্গে মহারাজের সাফ জবাব, সেক্রেটারি জয় শাহের সঙ্গে আলোচনা না করে এই নিয়ে একা সিদ্ধান্ত তিনি নিতে পারেন না।
উল্লেখ্য, এই মুহূর্তে কিন্তু নিজের বাড়িতে আছেন সৌরভ। বেশ অনেকদিন আগে থেকেই বন্ধ বিসিসিআই, সব ধরণের ক্রিকেট। সম্প্রতি লক ডাউনের জেরে একেবারে স্তব্ধ কলকাতার ছবি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে শেয়ার করেছিলেন প্রিন্স অফ ক্যালকাটা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft