শনিবার, ০৮ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরের সব দৈনিক পত্রিকা বন্ধ
কাগজ সংবাদ :
Published : Thursday, 26 March, 2020 at 8:52 PM
যশোরের সব দৈনিক পত্রিকা বন্ধকরোনার প্রাদুর্ভাব রোধে সকল প্রকার গণপরিবহন বন্ধ হওয়ায় আজ যশোরের বাসটারমিনাল ও রেলস্টেশন ছিল জনশূন্য। সেইসঙ্গে সড়কে মানুষের চলাচল একেবারে নেই বললেই চলে। বন্ধ রয়েছে দোকানপাট। মানুষকে ঘরে রাখতে অব্যাহত রয়েছে সেনাটহল। সংকট মোকাবেলার প্রস্তুতিগুলো খুঁটিয়ে খুঁটিয়ে দেখছে জেলা প্রশাসন। এদিকে বিপণন বাধাগ্রস্ত হওয়ায় বৃহস্পতিবার রাতেই বন্ধ ঘোষণা করা হয়েছে যশোর থেকে প্রকাশিত সব দৈনিক পত্রিকা।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া কেভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশও। ভাইরাসের প্রাদুর্ভাব রোধে আজ থেকে সারাদেশে সকল প্রকার গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে। ফলে আজ যশোরের বাসটারমিনাল ও রেলস্টেশন ছিল জনশূন্য। সড়কে মানুষের চলাচলও একেবারে নেই বললেই চলে। তবে সড়কে কিছু রিকশা ও ইজিবাইক চালকসহ জরুরি কাজে কিছু মানুষকে বের হতে দেখা গেছে।

জেলা প্রশাসক মোহাম্মাদ শফিউল আরিফ বলেন, ‘মানুষ যাতে ঘরে থাকে সেজন্য আমরা উদ্ভুদ্ধ করছি। যারা মানবে না তাদের বিরুদ্ধে আইন প্রয়োগ করবো। আজকে আমরা শহর পরিক্রমা করেছি। মানুষ বাইরে আছে কি-না দেখার জন্য। সেইসাথে করোনা আক্রান্ত রোগী পেলে তার ব্যবস্থাপনায় যে উদ্যোগ নেওয়া হয়েছে সেগুলো খতিয়ে দেখা হচ্ছে।

তবে, পরিস্থিতি যাই হোক না কেনো, পাঠকের প্রিয় দৈনিক গ্রামের কাগজ সকল ঘটনার আপডেট মানুষকে জানাতে দৃঢ় প্রতিজ্ঞ। পরিস্থিতি বিবেচনায় যদি স্থানীয় পত্রিকার প্রকাশনা সাময়িক স্থগিত বা স্থানীয় সংবাদপত্রে সাময়িক ছুটি ঘোষণা করা হয় তাহলেও চলমান থাকবে গ্রামের কাগজের অনলাইন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft