বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সন্দেহ করোনা
যশোরে শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু
কাগজ সংবাদ :
Published : Thursday, 26 March, 2020 at 9:35 PM

যশোরে শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যুযশোরের বেনাপোলে শ্বাসকষ্টে ওজিয়ার রহমান (৭০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ওই বাড়িতে লাল পতাকা টানিয়ে দেয়া হয়েছে।

ওজিয়ার রহমান বুধবার রাত ৩টার দিকে মারা যান। তার বাড়ি বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামে।

মৃত্যু ব্যক্তির পরিবারের সদস্যরা ভারতের বোম্বে শহর থেকে চোরাইপথে দেশে আসার পর ওই ব্যক্তির শ্বাসকষ্ট দেখা দেয়। এর এক সপ্তাহ পর তিনি মারা যান। ঘটনাস্থলে বেনাপোল পোর্ট থানা পুলিশ পরিদর্শন করেছে।

স্থানীয়রা জানায়, ওজিয়ারের মেয়ে আম্বিয়া এবং ছেলে তরিকুল ইসলাম ভারতের বোম্বে শহরে দীর্ঘদিন ধরে থাকে। সেখান থেকে তারা চোরাইপথে দেশে প্রবেশ করার পর বাড়িতে লুকিয়ে ছিল। এরপর তাদের পিতার মৃত্যুতে ধারণা করা হচ্ছে যে, ওই বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যেতে পারে।

বেনাপোল পৌরসভার কাউন্সিলর আমিরুল ইসলাম বলেন, ওজিয়ার রহমান একজন বয়োবৃদ্ধ লোক। তার শ্বাসকষ্ট ছিল। তবে তার পরিবারের সদস্যরা ভারত থেকে আসার পর শ্বাসকষ্ট বেশি দেখা দেওয়ায় ধারণা করা হচ্ছে- করোনাভাইরাসে তার মৃত্যু হয়েছে কিনা।

স্থানীয় চিকিৎসক ইদ্রিস আলী বলেন, গত রাত্রে রোগীর প্রেসার না পেয়ে আমি স্যালাইন ও গ্যাসের ওষুধ দিয়েছিলাম। এ ছাড়া ওই রোগী দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। তিনি বার্ধক্য ও হাঁপানি কাশিতে মারা যেতে পারেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার শুভাংকর কুমার রায় বলেন, ওজিয়ার রহমান কি রোগে মারা গেছেন- এটা এখনও আমরা নিশ্চিত না। ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবগত করা হয়েছে। আমরা তাদের সিদ্ধান্তের অপেক্ষায় আছি। তার শরীরে করোনাভাইরাস আছে কিনা তা পরীক্ষা-নিরীক্ষা না করে বলা যাবে না।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft