বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
সারাদেশ
করোনা সন্দেহে চাঁদপুরে একজন আইসোলেশনে ভর্তি
এ কে আজাদ, চাঁদপুর :
Published : Friday, 27 March, 2020 at 6:12 PM
করোনা সন্দেহে চাঁদপুরে একজন আইসোলেশনে ভর্তিচাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশনে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এক যুবককে ভর্তি করা হয়েছে।
শুক্রবার দুপুর ১২টায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল জানান, স্থানীয় কয়েক জন ব্যাক্তি এক যুবকে এনে ভর্তি করিয়েছে।  তার গ্রামের বাড়ি ঢাকার মানিকগঞ্জের। সে চাঁদপুরে শ্রমিকের কাজ করতো। লঞ্চ ঘাট এলাকায় সে অসুস্থ্য হলে স্থানীয়রা তাকে হাসপাতালে এনে ভর্তি করিয়েছে।
তাকে হাসপাতালের জরুরী বিভাগে যারা চিকিৎসা সেবা প্রদান করেছে তাদের সবাইকে হোম কোয়ারেন্টে যাবার নির্দেশ দিয়েছে হাসপাতাল কতৃপক্ষ। এরা হচ্ছে আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ আসিবুল আহসান আসিব, ওয়ার্ড মাস্টার মোঃমনিরুজ্জামান, সেবক আব্দুর রশিদ, আবুল কাশেম, অফিস সহকারি আল আমিন ও বহিরাগত রতন নামের এক ব্যাক্তিকে হোম কোয়ারেন্টে যাওয়ার জন্য বলা হয়েছে।
ডাঃ সুউদ্দৌলা রুবেল জানিয়েছেন রুগীর মধ্যে করোনার কিছু লক্ষণ দেখা যাচ্ছে বলে আমরা তাকে আইসোলেশনে ভর্তি করেছি। এই লোক সত্যিই করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত করতে ইতিমধ্যে সদর হাসপাতাল থেকে আইইডিসিআর-এ যোগাযোগ করা হয়েছে। ইতমধ্যে ঢাকা থেকে নমুনা সংগ্রহের জন্য রওনা দিয়েছেন বলে যানা গিয়াছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft