বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
খুলনায় হোমকোয়ারেন্টাইন মানছেন না প্রভাবশালীরা, অপদস্ত হচ্ছে পুলিশ!
খুলনা ব্যুরো :
Published : Friday, 27 March, 2020 at 8:26 PM
খুলনায় হোমকোয়ারেন্টাইন মানছেন না প্রভাবশালীরা, অপদস্ত হচ্ছে পুলিশ! খুলনার দিঘলিয়া উপজেলার কয়েকজন প্রভাবশালী আওয়ামী লীগ নেতার পরিবারের সদস্যরা হোমকোয়ারেন্টাইনের ধার ধারছেন না। বিদেশ থেকে আসা এসব নেতা ও তাদের পরিবারের সদস্যরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন।
যাচ্ছেন বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে। এ কারণে সাধারণ মানুষের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। হোমকোয়ারেন্টাইন নিশ্চিতে নিয়োজিত পুলিশও তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিতে পারছে না।
সূত্র জানায়, গত ২২ মার্চ ভারতের ভেলর থেকে চিকিৎসা নিয়ে ফিরেছেন দিঘলিয়ার রফিকুল ইসলাম। তিনি হোমকোয়ারেন্টাইনের তোয়াক্কা না করেই প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। হাট-বাজারে ঘোরাফেরাসহ শুক্রবার মসজিদে জুমার নামাজও আদায় করেছেন। প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে ভয়ে মুখ খুলতে পারছেন না এলাকার কেউই। রফিকুল ইসলাম প্রধানমন্ত্রীর এপিএস-২ এর ভগ্নিপতি বলে এলাকার লোক জানিয়েছে।
এ ব্যাপারে রফিকুল ইসলামের দাবি, একটি মহল তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তিনি বাড়িতেই অবস্থান করছেন। কোথাও যাচ্ছেন না। তবে, আজ শুক্রবার মসজিদে জুমার নামাজ আদায় করতে যাওয়ার কথা স্বীকার করেন তিনি।
অপরদিকে, এই উপজেলার সাবেক একজন প্রভাবশালী জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতার মেয়ে ও জামাই চার-পাঁচদিন আগে ইতালি থেকে  দেশে ফিরেছেন। তারাও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। গত ২৬ মার্চ পুলিশ তাদের বাড়িতে গিয়ে দুর্ব্যবহারের শিকার হয়েছে বলে জানাগেছে।
রফিকুল ইসলামের বিষয়ে দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর  মোর্শেদ বলেন, ‘আমি বিষয়টি এখনই দেখছি। যাদের সচেতন হওয়ার কথা তারা যদি সচেতন না হয়। তাহলে আমরা আর কী করতে পারি।’ তিনি ২৬ মার্চ অপর সাবেক এক জনপ্রতিনিধির বাড়িতে গিয়ে পুলিশের নাজেহাল হওয়ার কথা স্বীকার করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft