বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনা: বাড়ি বসে ন্যাড়া হচ্ছেন অনেকে
কাগজ সংবাদ:
Published : Monday, 30 March, 2020 at 9:21 PM
করোনা: বাড়ি বসে ন্যাড়া হচ্ছেন অনেকে করোনা ইস্যুতে কয়েকদিন ধরেই মার্কেট বন্ধ। অন্যদিকে চৈত্র মাসের ভ্যাপসা গরমও পড়তে শুরু করেছে। মাথায় চুল লম্বা হয়ে যাওয়ায় অনেকেই অস্বস্তিতে পড়েছেন। তাই মাথার চুল বাসায় বসেই ন্যাড়া করছেন।
এমনই একজন যশোরের বারান্দীপাড়া এলাকার আইটি উদ্যোক্তা রেজানুর রব সিদ্দিকী রেজা। করোনার কারণে বাসা থেকে বের হচ্ছেন না। তবে প্রয়োজনে দু’একদিন বের হলেও খোঁজার চেষ্টা করেন কোন সেলুন খোলা আছে কি না। কিন্তু সরকারের নির্দেশনায় সেলুন খোলেনি মালিকরা। সময়মত চুল কাটাতে না পেরে তিনি বাড়িতে বসেই মাথার চুল ফেলে ন্যাড়া হয়েছেন।
প্রচন্ড গরমে অস্বস্তিতেও ভুগছিলেন তিনি। এখন তিনি অনেকটাই স্বস্তি বোধ করছেন বলেও মন্তব্য করেন।
শুধু রেজা নন, অনেকেই অনেকটা নিরুপায় হয়ে মাথার চুল ন্যাড়া করে ফেলছেন বলে জানিয়েছেন।
তবে সেলুন মালিকরাও বলছেন, অনেকেই তাদের নিকট ফোন দিয়েছেন বাড়িতে গিয়ে চুল কাটিয়ে দেয়ার জন্যে। কেউ কেউ সাড়া দিচ্ছেন, কেউ দিচ্ছেন না।
যশোর রেলস্টেশনের বিসমিল্লাহ সেলুনের মালিক দয়াল নিত্যর সাথে এই প্রতিবেদকের দেখা হয় সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শংকরপুর গোলপাতা মসজিদের সামনে। হাতে একটা শপিং ব্যাগে শেভ করার কিটস। কোথায় গিয়েছিলেন জানতে চাইলে বলেন, ‘পরিচিত একজনের কাজ করাতে গিয়েছিলাম’।
যশোর বাঘারপাড়া উপজেলার ছাতিয়ানতলা বাজার সেলুন মালিক সমিতির সভাপতি দিনু সরকার বলেন, করোনা ইস্যুতে সরকারের নির্দেশে তাদের দোকান বন্ধ রয়েছে। যার ফলে তাদের সংসার চালাতেও বেশ কষ্ট হচ্ছে। তবে কিছু করার নেই বলেও মন্তব্য করেন তিনি। আগে করোনা থেকে বাঁচতে হবে, তারপর অন্য কাজ।
তিনি বলেন, অনেকেই চুল কাটতে বাড়ি যেতে ফোন দিচ্ছেন তার কাছে। কিন্তু তিনি নিজের ও তার পরিবারের কথা চিন্তা করে কার বাড়ি চুল কাটতে যাচ্ছেন না।
একই এলাকার প্রসেনজিৎ বিশ্বাস বলেন, তিনি বেশ কিছু দিন ধরে চুল কাটার জন্যে বাজারে ঘোরাঘুরি করেছেন। কিন্তু সেলুন খোলা না থাকায় বাড়ি বসেই মাথার চুল ফেলে ন্যাড়া হয়েছেন।        




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft