বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ঝিনাইদহে আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু
ঝিনাইদহ প্রতিনিধি :
Published : Tuesday, 31 March, 2020 at 10:56 PM
ঝিনাইদহে আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যুঝিনাইদহের শৈলকুপা উপজেলার নাকোইল গ্রামে অগ্নিকান্ডে দগ্ধ হয়ে টুকটুকি বেগম (২৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে নাকোইল গ্রামের জোয়ার্দার পাড়ায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, নাকোইল গ্রামের স্বপন জোয়ার্দারের স্ত্রী টুকটুকি বেগম রান্না করছিলেন। হঠাৎ আগুন ঘরে যায়। মুহূর্তের মধ্যে তা আশপাশের বাড়ি ও ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভান। তবে এরআগেই দগ্ধ হয়ে ঘটনাস্থলে প্রাণ হারান টুকটুকি বেগম। আগুনে দগ্ধ হন টুকটুকি বেগমের মা শিউলি বেগম ও স্থানীয় চনের উদ্দিন নামের অপর এক ব্যক্তি। আগুনে পাঁচটির বাড়ির ঘর পুড়ে যায়। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।
ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, আগুনে স্বপন জোয়ার্দার, চনের উদ্দিন জোয়ার্দার, এমদাদুল জোয়ার্দার, নজির উদ্দিন জোয়ার্দার ও উসমান জোয়ার্দারের বাড়ি পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের কারণে এ অগ্নিকান্ড হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft