বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে চিকিৎসার নামে বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণ
কাগজ সংবাদ :
Published : Wednesday, 1 April, 2020 at 9:23 PM
যশোরে চিকিৎসার নামে বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণচিকিৎসার নাম করে যশোরে এক বুদ্ধিপ্রতিবন্ধীকে (৪২) ধর্ষণের ঘটনায় ৩ মাসের অন্ত:সত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় পল্লী চিকিৎসকের বিরুদ্ধে বুধবার দুপুরে থানায় অভিযোগ দেয়া হয়েছে। বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য প্রভাবশালী উঠে পড়ে লেগেছে।
জানা গেছে, যশোর সদর উপজেলার নতুনহাট তেঘরি এলাকার বুদ্ধিপ্রতিবন্ধী যুবতী চিকিৎসার নামে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিলেন একই গ্রামের পল্লী চিকিৎসক গোলামের ছেলে ডা. শাহিনুর রহমান। ওই প্রতিবন্ধী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে পল্লী চিকিৎসককে জানানো হয়। তিনি অস্বীকার করলে প্রতিবন্ধীকে তার স্বজনরা আল্ট্রাসোনা করার জন্য মঙ্গলবার সকালে যশোর জেনারেল হাসপাতালে আসে। হাসপাতালের ডাক্তার সাজ্জাদ হোসেন অবিবাহিত যুবতী অন্তঃসত্ত্বার পরীক্ষা করতে হলে পুলিশের নিদের্শনা ছাড়া সম্ভব হয় তাই তাকে থানায় যোগাযোগের পরামর্শ দেন। বুধবার সকালে ওই প্রতিবন্ধী থানায় অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে।
কোতয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই নুরজাহান প্রথমে অভিযোগ গ্রহণের কথা স্বীকার করেন। পরবর্তীতে প্রতিবন্ধী অভিযোগ দিতে এসেছিলেন কিন্তু অভিযোগ দেননি বলে জানান।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft