সোমবার, ২৫ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ধর্ষক শাহীন ধরা ছোঁয়ার বাইরে
তেঘরিয়ার ধর্ষণের শিকার প্রতিবন্ধির আদালতে জবানবন্দি
কাগজ সংবাদ
Published : Friday, 3 April, 2020 at 12:09 AM
তেঘরিয়ার ধর্ষণের শিকার প্রতিবন্ধির আদালতে জবানবন্দিযশোর সদর উপজেলার তেঘরিয়া গ্রামের এক মানসিক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনায় কোতোয়ালী থানায় মামলা করেছে ভুক্তোভূগী পরিবার। তেঘরিয়া এলাকার গোলাম বারীর ছেলে আলোচিত শাহিনুর রহমানকে আসামি করা হয়েছে। বৃহস্পতিবার ২ এপ্রিল ধর্ষিতা নারী আদালতে জবানবন্দিও দিয়েছেন। তিনি জানিয়েছেন তার উপরে করা নির্যাতনের লৌহমর্ষক বিবরণ। শুধু ধর্ষনই নয়, বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকিও দিয়েছিলেন শাহীন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হুসাইন ওই প্রতিবন্ধির জবানবন্দি গ্রহন শেষে তাকে পরিবারের হাতে তুলে দেন।
মামলায় দায়ের মামলার অভিযোগে  হতভাগা পিতা জানান , গত ২৮ মার্চ সকালে হঠাৎ তার মেয়ের পেট উঁচু দেখতে পান তিনি। এতে তাদের মনে সন্দেহ সৃষ্টি হয়। ৩১ মার্চ মেয়েকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে পরীক্ষা করে জানতে পারেন মেয়ে ৪/৫ মাসের অন্তসত্বা। তাদের মাথায় আকাশ ভেঙে পরে। একর্পায় জিজ্ঞাসাবাদে জানতে পারেন এ ঘটনা। তার প্রতিবন্ধি মেয়ে তাকে জানায়, গত ৫ ডিসেম্বর বিকেলে মেয়ে তাদের বাড়ির পাশের ভায়ের বাড়ি ছিলেন। এ সময় ওই বাড়িতে কেউই ছিলোনা। এ সুযোগে শাহীন তার মেয়েকে  জোরপূর্বক ধর্ষন করে এবং বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দেয়। মামলায় আরো উল্লেখ করা হয়, শাহীনের পরিবারকে বিষয়টি জানালে শাহীন অস্বীকার করেন। বাধ্য হয়ে আইনের আশ্রয় নেন তারা।
এদিকে, স্থানীয় একটি সূত্র জানায়, শুধু ধর্ষণই নয়। শাহীনের বিরুদ্ধে এলাকায় নানা অভিযোগ। এলাকার  সমালোচিত হলেও শাহীন থাকে ধরা ছোঁয়ার বাইরে। কয়েকদিন পর সব অভিযোগ ধাঁমাচাপা পরে যায়।
এ বিষয়ে কোতোয়ালী থানার ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনাটা নেক্কার জনক। বিষয়টি জানার সাথেই নিয়মিত মামলা হিসেবে রুজু করা হয়েছে। শাহীন যতবড়ই ক্ষমতাধর হোক না কেন, ছাড় পাবেনা।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft