রবিবার, ৩১ মে, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনা :
নিজে ভ্যান চালিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ছাত্রলীগের বিল্লাল
আশিকুর রহমান শিমুল :
Published : Saturday, 4 April, 2020 at 1:20 AM
নিজে ভ্যান চালিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ছাত্রলীগের বিল্লাল করেনা মোকাবিলায় এবার নিজে ভ্যান চালিয়ে দরিদ্র মানুষের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন যশোর সরকারি সিটি কলেজের সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হুসাইন। খোঁজ নিলেন প্রতিবেশিদের। এই সঙ্কটকালে তাকে কাছে পেয়ে আপ্লুত সকলে।

করোনার থাবা জোরাল হচ্ছে দেশে। পরিস্থিত মোকাবিলায় দেশজুড়ে জারি লকডাউন। ২১ দিন সকলকে ঘরবন্দি থাকার আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । সরকারের পাশাপাশি দরিদ্রদের পাশে দাঁড়াচ্ছেন অনেকেই। সামর্থ্য মতো তুলে দিচ্ছেন খাবার।

বৃহস্পতিবার সন্ধ্যায় একটি ভ্যান বোঝাই করে চাল, ডাল, আলু, তেল, শুকনো খাবার, নিজের মণিহার, হুশতলা ও বকচর এলাকায় পৌঁছে যান বিল্লাল হুসাইন।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন যশোর পৌর সভার ৯ নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়েশা আক্তার, মোটর পার্টস ব্যবসায়ী সেলিম রেজা লিটন প্রমুখ।

বিল্লাল হুসাইন বলেন, তাদের উদ্দেশ্য হলো অসহায় মানুষ গুলোর দুর্দিনে তাদের পাশে থাকা। এই কার্যক্রমই তাদের শেষ না, ধারাবাহিক ভাবে এই কার্যক্রম চলতে থাকবে।

তিনি আরো বলেন, তিনি আশা করেন সমাজের বিত্তবানেরা এই দুর্যোগের সময় অসহায় হতদরিদ্র পরিবার গুলোর পাশে দাঁড়াবেন। করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন অপ্রতিরোদ্ধ হয়ে উঠছে। বিশেষ করে এই রোগে বয়স্কদের ঝুঁকি বেশি তাই প্রত্যেক পরিবারকে সতর্ক থাকা বিশেষ করে বয়স্কদের শিশুদের আদলে ঘরে রাখার পরামর্শ দেন তিনি। একই সাথে বিপন্ন মানবতার সেবায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান বিল্লাল হুসাইন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft