বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
জাতীয়
রোববার প্রণোদনা প্যাকেজ ঘোষণা করবেন প্রধানমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Saturday, 4 April, 2020 at 10:55 AM
রোববার প্রণোদনা প্যাকেজ ঘোষণা করবেন প্রধানমন্ত্রীকরোনা ভাইরাসের সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনার প্রাদুর্ভাবে দেশের অর্থনীতির ওপর বিরূপ প্রভাব উত্তরণে বাজেট বরাদ্দ থেকে বিশেষ প্রণোদনা প্যাকেজ ঘোষণা করবেন তিনি।
রোববার সকাল ১০টায় গণভবনে প্রধানমন্ত্রী এ নিয়ে বিস্তারিত কথা বলবেন বলে জানিয়েছেন তার প্রেস সচিব ইহসানুল করিম।
তিনি জানান, করোনার প্রাদুর্ভাবের কারণে দেশের অর্থনীতির উপর বিরূপ প্রভাব ও তা উত্তরণের জন্য প্রণোদনার বিষয়ে অর্থমন্ত্রী আ হ মুস্তফা কামাল, বাংলাদেশ ব্যাংকের গভর্ণর ফজলে কবির, মুখ্য সচিব আহমেদ কায়কাউস, অর্থ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব আব্দুর রউফ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব তোফাজ্জল হোসেন মিয়াকে নিয়ে গণভবনে বৈঠকে কিছু সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী। এ বিষয়ে রোববার সকাল দশটায় সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন তিনি।
এদিকে চলমান পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩১ দফা নির্দেশনা দিয়েছেন বলে তার বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া জানিয়েছেন। প্রাদুর্ভাবের প্রেক্ষাপটে সার্বিক পরিস্থিতি এবং তা মোকাবেলায় সরকারের গৃহীত পদক্ষেপ তুলে ধরতে রোববার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর গত ২৫ মার্চ প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিয়ে করণীয় তুলে ধরেছিলেন। সে দিন রপ্তানিমুখী শিল্পের জন্য ৫ হাজার কোটি টাকার প্রণোদনা প্যাকেজের ঘোষণাও দেন তিনি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft