বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
ওপার বাংলা
সংঘাত ভুলে মমতার পাশে রাজ্যপাল, করোনা মোকাবিলায় একতার বার্তা
কাগজ ডেস্ক :
Published : Saturday, 4 April, 2020 at 1:02 PM
সংঘাত ভুলে মমতার পাশে রাজ্যপাল, করোনা মোকাবিলায় একতার বার্তাকরোনা মোকাবিলায় ঘুচে গেল সব ভেদাভেদ। রাজ্য-রাজ্যপাল সংঘাত আপাতত স্থগিত। রাজ্যপাল জগদীপ ধনকড় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রাজ্যের দিকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে তিনি দান করলেন ১০ লক্ষ টাকা। আর প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তথা পিএম কেয়ার্স ফান্ডে দান করলেন পাঁচ লক্ষ টাকা।
রাজ্যপাল একযোগে দান করলেন মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। শুক্রবার রাজভবনের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে এই বার্তা দেন রাজ্যপাল। একইসঙ্গে তিনি সাধারণ মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখার বার্তা দেন। সকলকে করোনা মোকাবিলায় এগিয়ে আসার বার্তা দেন। রাজ্যের তহবিলে দান করার আর্জিও রাখেন তিনি।
এর আগে বহুবার রাজ্যের সঙ্গে বিভিন্ন ইস্যুতে সংঘাতে জড়িযে পড়েন তিনি। কিন্তু এই জরুরি অবস্থায় রাজ্যপাল সংঘাত দূরে সরিয়ে একতার বার্তা দিলেন। রাজ্যের হয়ে সওয়াল করলেন। করোনা মোকবিলায় তিনি এদিন রাজ্য ও দেশের একইসঙ্গে প্রশংসা করেন।
তিনি টুইটে জানান, রাজ্য ও কেন্দ্র যেভাবে করোনা মোকাবিলায় বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে তা প্রশংসাযোগ্য। প্রধানমন্ত্রী মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উভয়েই দৃষ্টান্ত স্থাপন করেছেন করোনা মোকাবিলায়। তিনি বলেন, এই কঠিন সময়ে রাজনীতির ঊর্ধ্বে উঠে লড়াই চালাতে হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft