বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
আন্তর্জাতিক সংবাদ
করোনা:
ভারতে মৃত্যু ১৪৯, আক্রান্ত ৫ হাজার ছাড়াল
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Wednesday, 8 April, 2020 at 12:42 PM
ভারতে মৃত্যু ১৪৯, আক্রান্ত ৫ হাজার ছাড়ালবিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও দিন দিন বাড়ছে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণে আক্রান্ত ও মৃতের সংখ্যা। ইতোমধ্যে আক্রান্তের সংখ্যা পাঁচ হাজার ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ১৪৯ জনের। বুধবার (৮ এপ্রিল) দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রণালয় এ তথ্য জানায়।
মন্ত্রণালয়ের পরিসংখ্যান অনুযায়ী, বুধবার সকাল ৮টা পর্যন্ত দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৫১৯৪। কোভিড ১৯ সংক্রমণে গত ১৪ ঘণ্টায় মৃতের সংখ্যা বেড়েছে ২৫। সুস্থ হয়ে উঠেছেন ৪০২ জন।
করোনা আক্রান্তের সংখ্যায় সবাইকে ছাপিয়ে গিয়েছে মহারাষ্ট্র। এই রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১০০০ ছাড়িয়েছে। ভারতের বাণিজ্য নগরীতে করোনা আক্রান্তের সংখ্যা ১০১৮। তারপরেই রয়েছে তামিলনাড়ু। দক্ষিণের এই রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৬৯০।
দিল্লিতে ৫৭৬ জন করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে। কোভিড ১৯-এ আক্রান্ত হয়ে সবথেকে বেশি মৃত্যু হয়েছে মহারাষ্ট্রে। এই রাজ্যে মারা গিয়েছেন ৬৪ জন। গুজরাত ও মধ্যপ্রদেশে ১৩ জন করে মারা গিয়েছেন।
এছাড়াও নতুন করে ৪ রাজ্যে করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে। অরুণাচল প্রদেশে ১জন, ত্রিপুরাতে ১জন, ঝাড়খণ্ডে ৪জন ও অসমে ২৭জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft