মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
সারাদেশ
চট্টগ্রামে সাংবাদিককে পেটাল পুলিশ
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Friday, 10 April, 2020 at 4:29 PM
চট্টগ্রামে সাংবাদিককে পেটাল পুলিশদৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন রকিকে দায়িত্বরত অবস্থায় মারধর করেছে পুলিশ।
শুক্রবার (১০ এপ্রিল) সকাল ১১টার দিকে চট্টগ্রামের রাউজানের বাড়ি থেকে চট্টগ্রাম নগরের কর্মস্থলে যাওয়ার পথে হাটহাজারী থানার কুয়াইশ এলাকায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী সাংবাদিক রকি জানান, আমার ছোট ভাই স্বাস্থ্যকর্মী, সে এপিক হেলথ কেয়ারে চাকরি করে। তাকে নিয়ে মোটরসাইকেলে করে রাউজানের বাড়ি থেকে নগরের আসকারদিঘী এলাকায় কর্মস্থল যুগান্তরের ব্যুরো অফিসে যাচ্ছিলাম। আমি ও আমার ভাইয়ের গলায় আইডি কার্ড ঝুলানো ছিল। পথে কুয়াইশ এলাকায় পৌঁছলে কনস্টেবল জাহাঙ্গীর অতর্কিতভাবে আমার উপর লাঠিচার্জ করে।
তিনি আরও জানান, সাংবাদিক পরিচয় দেওয়ার পাশাপাশি সংবাদপত্র ছুটির আওতামুক্ত থাকার বিষয়টি জানানোর পরও কনস্টেবল জাহাঙ্গীর লাঠিচার্জ করে। বিষয়টি আমি চট্টগ্রামের পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও হাটহাজারী থানার ওসিকে জানিয়েছি। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।
এ ব্যাপারে জানতে চাইলে হাটহাজারী থানার ওসি মো. মাসুদ আলম বলেন, সাংবাদিক পরিচয় না জানার কারণে ঘটনাটি ঘটেছে। বিষয়টি ঘটনাস্থলেই সমাধান হয়ে গেছে। উনার (সাংবাদিক নাসির উদ্দিন রকি) সঙ্গে আমার কথা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft