মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
সারাদেশ
পাবনায় ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই : ছাত্রলীগ নেতা বহিষ্কার
কাগজ ডেস্ক :
Published : Thursday, 14 May, 2020 at 1:29 PM
পাবনায় ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই : ছাত্রলীগ নেতা বহিষ্কারপাবনার আতাইকুলায় দিনে দুপুরে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় জেলা ছাত্রলীগের সহসভাপতি রুহুল আমিন মৃধাকে বহিষ্কার করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ। বুধবার (১৩ মে) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত দলীয় প্যাডে এক বিজ্ঞপ্তিতে তারা এই সিদ্ধান্তের কথা জানান।
বৃহস্পতিবার (১৪ মে) পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সহসভাপতি রুহুল আমিনকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন।
আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উল আলম জানান, গত ১০ মে (রোববার) দুপুর আনুমানিক ২টার দিকে আটঘরিয়া উপজেলার বৃহস্পতিপুর গ্রামের ব্যবসায়ী সিরাজুল ইসলাম (৪০) ৭ লাখ ১০ হাজার টাকার একটি চেক এবং নগদ ৫ লাখ ৮০ হাজার টাকা ব্যাগে নিয়ে অগ্রণী ব্যাংক আতাইকুলা শাখায় জমা দিতে যাচ্ছিলেন। আগে থেকে ওঁৎ পেতে থাকা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন মৃধা (২৫) ও তার ছোট ভাই রানা (২৩) এবং অপর সহযোগী শিপন(২৩) ওই ব্যবসায়ীর পথরোধ করেন।
একপর্যায়ে তারা তার টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। ব্যবসায়ী টাকা দিতে না চাইলে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করার পর টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যান তারা। এ সময় ব্যবসায়ী সিরাজুলের চিৎকারে হাটের লোকজনসহ পার্শ্ববর্তী আতাইকুলা থানা পুলিশ এসে রুহুল আমিনসহ তিন যুবককে আটক করে।
ওসি আরও জানান, ৭ লাখ ১০ হাজার টাকার চেকটি এবং নগদ ৪ লাখ ২০ হাজার টাকা তাৎক্ষণিকভাবে এবং বাঁকি টাকা পরে উদ্ধার করা হয়।
এদিকে ধারালো অস্ত্রের আঘাতে আহত ব্যবসায়ীর ছেলে মুসাকে স্থানীয়রা উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করার পর তিনি এখন কিছুটা সুস্থ বলে জানান পরিবারের সদস্যরা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft